Latest News

পার্থ চট্টোপাধ্যায়ের দিকে জুতো ছুড়ে মারলেন মহিলা! জোকার রাস্তায় শোরগোল

দ্য ওয়াল ব্যুরো: পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) দিকে জুতো ছুড়ে মারলেন এক মহিলা। মঙ্গলবার জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে। সেখান থেকে ফেরার পথে পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে জুতো ছুড়ে মারেন রাস্তায় দাঁড়িয়ে থাকা এক মহিলা। তবে জুতো পার্থবাবুর গায়ে লাগেনি।

ওই মহিলার ছোড়া জুতোটি পার্থ চট্টোপাধ্যায়ের গাড়িতে লেগেই পড়ে যায়। শিক্ষক নিয়োগে দুর্নীতির মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের নাম জড়ানোর পর থেকেই তাঁর বিরুদ্ধে জনমানসে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে। জোকার রাস্তায় এদিন তারই প্রতিফলন দেখা গেল বলে মনে করা হচ্ছে।

জানা গেছে, যে মহিলা পার্থর দিকে জুতো ছুড়ে মেরেছেন তাঁর নাম শুভ্রা ঘোড়ুই। আমতলায় তাঁর বাড়ি। জোকার রাস্তায় এমন একটা কাণ্ড ঘটানোর পর তাঁকে ঘিরে ধরেন সাংবাদিকরা। শুভ্রা তাঁদের প্রশ্নের মুখে বলেন, জুতো গিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের মাথায় লাগলে তিনি শান্তি পেতেন।

একটি নয়, পার্থ চট্টোপাধ্যায়ের দিকে নিজের পা থেকে খোলা দুটি জুতোই ছুড়ে মারেন ওই মহিলা। তিনিও জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করতেই এসেছিলেন। তিনি যখন এসেছিলেন তখনই পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে যাওয়া হচ্ছিল গাড়িতে তুলে। তাঁকে দেখে ক্ষেপে যান ওই মহিলা। নিজের পা থেকে জুতো খুলে পরপর ছুড়ে দেন গাড়ির দিকে। অবশ্য পার্থ তখন গাড়ির ভিতরে। তাঁর গায়ে কিছুই লাগেনি।

আরও পড়ুন: ইডি-র সাতটি টিম বেরোল সিজিও থেকে, বড় এলাকায় তল্লাশির সম্ভাবনা

You might also like