Latest News

সোনারপুরে বিয়ের আগেই হবু স্ত্রীকে ধর্ষণ! ফাঁকা বাড়িতে ডেকে চলল অত্যাচার

দ্য ওয়াল ব্যুরো: বিয়ে ঠিক হয়ে গেছিল। তারপর হবু স্ত্রীকে ফাঁকা বাড়িতে ডেকেছিলেন পাত্র। যাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন, তাঁকে বিশ্বাস করতে অসুবিধা হয়নি তরুণীর। কিন্তু সেই বিশ্বাসই কাল হল। ফাঁকা বাড়িতে ধর্ষণ (Rape) করা হল তাঁকে। একবার নয়, একাধিকবার।

প্রেসিডেন্সিতে প্রতিবন্ধী ছাত্রকে নামতে হল বহু কষ্টে সিঁড়ি দিয়ে

ঘটনাটি ঘটেছে সোনারপুরের (Sonarpur) ঘাসিয়ারায়। অভিযুক্ত ব্যক্তির নাম অভিজিৎ সর্দার। তিনি পেশায় কলকাতার একটি নাইট ক্লাবের ম্যানেজার। তাঁর বিরুদ্ধে সোমবার সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

অভিযোগ, নিজের বাগদত্তা হবু স্ত্রীকেই ফাঁকা বাড়িতে ডেকে পর পর তিন দিন ধর্ষণ করেছেন ওই ব্যক্তি। যার জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই তরুণী। বিয়ের আগেই গর্ভধারণ করে ফেলায় তাঁকে জোর করে গর্ভপাতে বাধ্য করা হয় বলেও অভিযোগ করেছেন নির্যাতিতা। জানিয়েছেন, তাঁকে আটকে রেখে খুনের হুমকিও দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই অভিজিৎ সর্দারের সঙ্গে আলাপ হয় ওই তরুণীর। আগামী ২৯ নভেম্বর তাঁদের বিয়ের দিন স্থির করা হয়েছিল। কিন্তু তার আগেই ফাঁস হল পাত্রের অন্য রূপ। তরুণী জানিয়েছেন, বিয়ে নিয়ে বাবা মায়ের সঙ্গে জরুরি আলোচনার নাম করে ফাঁকা বাড়িতে ডাকা হয়েছিল তাঁকে। অভিযুক্তের শাস্তি দাবি করেছেন তিনি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like