Latest News

Basirhat Murder: একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক স্ত্রীর! স্বামী জেনে ফেলতেই বাচ্চাকে মারল মহিলা

দ্য ওয়াল ব্যুরো: স্বামীকে লুকিয়ে একাধিক পুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল স্ত্রীর (Wife)। এভাবেই চলছিল কয়েক বছর। সম্প্রতি স্বামী সেই কথা জানতে পারে। এরপরই শুরু হয় অশান্তি। প্রায় রোজদিনই ঝামেলা লেগে থাকত পরিবারে। শেষে নিজের সন্তানকেই রাগের বশে খুন (Murder) করার অভিযোগ উঠল সেই মহিলার বিরুদ্ধে। বসিরহাটের (Basirhat Murder) হরিদাসকাটি গ্রামের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, গ্রামের বাসিন্দা রঞ্জিত চক্রবর্তী পেশায় জলের পাইপের মিস্ত্রি। কর্মসূত্রে তিনি ঊড়িষ‍্যায় থাকেন। তাঁর স্ত্রী সন্তানকে নিয়ে পার্শ্ববর্তী গোবিন্দকাটি গ্রামে নিজের বাপের বাড়ি থাকতেন। মৃত সন্তানের বাবা রঞ্জিত চক্রবর্তীর অভিযোগ, চলতি মাসের ১৫ তারিখে তাঁর স্ত্রী টুম্পা চক্রবর্তী একমাত্র পুত্র সন্তান বছর পাঁচেকের দীপ চক্রবর্তীকে জলে ডুবিয়ে হত্যা করেছে।

তাঁর আরও অভিযোগ, দীর্ঘদিন ধরে তাঁর স্ত্রী টুম্পা চক্রবর্তীর একাধিক পুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। আর সেই কথা তিনি জেনে ফেলতেই দীর্ঘদিন ধরে গণ্ডগোল ও অশান্তি লেগে থাকত। তাই তার প্রতিশোধ নিতে নিজের সন্তানকে মেরে ফেলেছে স্ত্রী।

এই ঘটনায় সন্তানহারা পিতা রঞ্জিতবাবু স্ত্রী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন। যদিও হেমনগর কোস্টাল থানার পক্ষ থেকে অভিযোগের সত্যতা সম্পূর্ণভাবে অস্বীকার করা হয়েছে। কিন্তু আদতে শিশুটি কিভাবে মারা গেল তাই নিয়ে ধন্দে রয়েছে বাবা রঞ্জিত চক্রবর্তী ও তাঁর পরিবার। তিনি চাইছেন ঘটনার সঠিক তদন্ত হোক ও দোষীরা যেন অবিলম্বে শাস্তি পায়।

You might also like