Latest News

বাসন ধোয়ার সময় ধসে পড়ল কুয়ো! মাটি চাপা পড়ে মৃত্যু মহিলার

দ্য ওয়াল ব্যুরো, পুরুলিয়া: কুয়ো ধসে মাটি চাপা পড়লেন এক মহিলা (Woman Death in Land Slide)। প্রায় সাড়ে আট ঘণ্টা পর ওই মহিলার দেহ উদ্ধার করতে পারল প্রশাসন। এই ঘটনাকে কেন্দ্র করে পুরুলিয়ার (Purulia) জেলার ঝালদা থানার মাঘা গ্রামে হুলস্থূল পড়ে যায় মঙ্গলবার। মহিলাকে উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছে যায় বিপর্যয় মোকাবিলা টিম, দমকল বিভাগ ও ঝালদা থানার পুলিশ। জেসিবি মেশিন দিয়ে মাটি কেটে মহিলাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাঘা গ্রামের বাসিন্দা ইন্দ্রাণী সিং গনঝু মঙ্গলবার সকালে বাড়ির পাশের একটি কুয়োয় বাসনপত্র ধুচ্ছিলেন। আরও দুই মহিলাও ছিলেন সেখানে। সেই সময় আচমকাই ধসে পড়ে কুয়োটি। ভাগ্যের জোরে বেঁচে যান বাকি দুই মহিলা। মাটিতে চাপা পড়েন সাঁইত্রিশ বছরের ইন্দ্রানী সিং গনঝু।

কুলটি কলেজে রক্তদান শিবির ঘিরে এসএফআই-টিএমসিপির সংঘর্ষ, থানায় গেলেন মীনাক্ষী

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিপর্যয় মোকাবেলার দল, দমকল বিভাগ ও ঝালদা থানার পুলিশ। জোরকদম শুরু হয় উদ্ধার কাজ। জীবিত অবস্থায় মহিলাকে উদ্ধার করার লড়াই চলতে থাকে। বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় অবশেষে মহিলার সন্ধান মিললেও শেষ রক্ষা হয়নি। প্রায় সাড়ে আট ঘণ্টা পর মৃত অবস্থায় ইন্দ্রাণীকে উদ্ধার করা হয়।

মহিলার স্বামী অমর সিং গনঝু জানান, ‘বুঝতে পারছি না কীভাবে এমনটা ঘটল।‘ প্রত্যক্ষদর্শী ফুলকুমারি গনঝু জানান, ‘বাসনপত্র ধোয়ার সময় হঠাৎ কুয়োতে ধস নামে। একটু দূরে থাকায় আমি বেঁচে গেছি।’

You might also like