Latest News

কোলে করে পেল্লাই এক সিংহ নিয়ে ছুটছেন মহিলা! তুমুল হাত-পা ছুড়ছে সে, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: রাতের অন্ধকারে ফাঁকা রাস্তা দিয়ে হেঁটে আসছেন এক মহিলা। তাঁর কোলে ছটফট করছে একটা কিছু। যেন কুকুরকে কোলে করে আনছেন তিনি। কিন্তু একটু কাছে আসতেই ভুল ভাঙে সবার। কুকুর কোথায়! এ তো আস্ত এক সিংহ! ছোট বাচ্চা সিংহ নয়, রীতিমতো পেল্লাই মাপের!

কুয়েতের রাস্তার এই ভিডিও সামনে আসতেই তা ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ৫ লাখেরও বেশি মানুষ দেখেছেন সেটি, কমেন্ট করেছেন, শেয়ার করেছেন।

জানা গেছে, সম্প্রতি কুয়েতে একটি পোষ্য সিংহ খাঁচা থেকে কোনও ভাবে বেরিয়ে লোকালয়ে ঢুকে পড়ে। আতঙ্ক ছড়িয়ে পড়ে কুয়েত সিটিতে। এর পরে সাবাহিয়া এলাকার লোকালয়ে সিংহটি দেখা যায় কয়েক বার। পরে ওই এলাকাতেই এক মহিলাকে ওই সিংহটিকে নিয়ে কোলে নিয়ে রাস্তায় হাঁটতে দেখা যায়, সেই ভিডিও সামনে আসে।

জানা গিয়েছে, ওই মহিলাই সিংহের মালকিন। বাড়ির বাচ্চাকে ঘাড় ধরে বাড়ি ফেরানোর মতো রীতিমতো জোর করে তিনি নিয়ে যাচ্ছেন সিংহটিকে। ভিডিওতে সিংহটিকে গর্জন শুনতে পাওয়া গিয়েছে। দেখা গেছে, প্রবল বেগে হাত-পা ছুড়ছে সে।

দেখুন সেই ভিডিও।

প্রসঙ্গত, সিংহ বা বাঘ পোষা কুয়েতে বেআইনি। তবে অনেকেই আইন মানেন না। সিংহ, চিতা, বাঘ এবং অন্যান্য প্রাণী বাড়িতেই পোষেন। তেমনই একটি পোষা সিংহ পালিয়ে গেছিল, তাকে কোলে করে ফেরালেন মালকিন।

You might also like