Latest News

‘স্ত্রী বদলের খেলা’য় রাজি হননি, শাস্তি হিসেবে স্বামীর বিকৃত যৌনতার শিকার মহিলা, চলল মারধরও

দ্য ওয়াল ব্যুরো: ‘স্ত্রী বদলের খেলা’ (wife swapping game) খেলতে রাজি হননি তিনি। সেই অপরাধে নিজেরই স্বামীর বিকৃত যৌনতার শিকার হতে হল এক মহিলাকে। হোটেলের (hotel) ঘরে বন্দি করে রেখে মোবাইল ফোন কেড়ে নিয়ে স্ত্রীকে চূড়ান্ত শারীরিক, মানসিক এবং যৌন নির্যাতন করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) বিকানিরে। অভিযুক্ত ব্যক্তি সেখানকার একটি পাঁচতারা হোটেলের ম্যানেজার বলে জানা গেছে। ভোপালের বাসিন্দা ওই ব্যক্তির স্ত্রী সম্প্রতি বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। তাতেই উঠে এসেছে, দিনের পর দিন কীভাবে তিনি স্বামী শাশুড়ি ও ননদের নির্যাতনের শিকার হয়ে এসেছেন।

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, বিকানিরের ওই হোটেলের একটি ঘরে তাঁকে আটকে রাখে তাঁর স্বামী। তাঁর মোবাইল ফোনটিও কেড়ে নেওয়া হয়। দু’দিন পর মদ্যপ অবস্থায় তাঁর কাছে আসে অভিযুক্ত ব্যক্তি। এরপর সে জানায়, স্ত্রী অদল-বদলের খেলায় অংশ নিতে হবে মহিলাকে। স্ত্রী অদল-বদলের খেলার অর্থ হল, একাধিক বিবাহিত দম্পতি নিজেদের মধ্যে সঙ্গীদের অদল-বদল করে তাঁদের সঙ্গে যৌনতায় লিপ্ত হবেন। স্বাভাবিকভাবেই এই প্রস্তাবে সায় দেননি মহিলা। এরপরেই স্ত্রীর উপর ঝাঁপিয়ে পড়ে ওই ব্যক্তি। তাঁকে অশিক্ষিত, সংস্কৃতিহীন বলার পাশাপাশি জোর করে তাঁর সঙ্গে বিকৃত যৌনতায় (unnatural sex) লিপ্ত হয় সে।

এই ঘটনার পরেই পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতা। তিনি জানিয়েছেন, মদ্যপান করা, নিষিদ্ধ মাদক সেবন, একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক, এমনকি ছেলেদের সঙ্গেও নিয়মিত যৌনতায় লিপ্ত হয় তাঁর স্বামী। নির্যাতিতা আরও জানিয়েছেন বিয়ের পর থেকেই পণ হিসাবে তাঁর থেকে ৫০ লক্ষ টাকা চেয়েছিলেন তাঁর স্বামী, শাশুড়ি ও ননদ। স্বামীর বিকৃত যৌনতার প্রতি আসক্তির বিষয়ে শ্বশুরবাড়িতে জানালেও কেউ সে কথা কানে তো তোলেইনি, উল্টে আধুনিকা হওয়ার জন্য তাঁকেই দোষারোপ করা হত বলে জানিয়েছেন নির্যাতিতা।

মাসের পর মাস এই ধরনের নির্যাতন চলার ফলে তাঁর স্বাস্থ্য ভেঙ্গে পড়েছে বলে জানিয়েছেন মহিলা। সব ঘটনা সামনে আসায় নির্যাতিতার বাপের বাড়ির আত্মীয়রা এসে তাঁকে ফিরিয়ে নিয়ে যান। আপাতত সেখানেই রয়েছেন তিনি। অভিযুক্ত স্বামী, শাশুড়ি ও ননদের বিরুদ্ধে পণপ্রথা বিরোধী আইন সহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

কেদারের পুণ্যার্থীদের নিয়ে হেলিকপ্টার ভেঙে পড়ল, অনেকের মৃত্যুর আশঙ্কা

You might also like