Latest News

বিবৃতির জন্যই বিয়ে ভাঙল দেবলীনার? কী বলেছিলেন তথাগত!

দ্য ওয়াল ব্যুরো: বুধবার সন্ধ্যায় ছিল বিয়ের লগ্ন। একেবারে গোধূলি লগ্ন। আর সেই গোধূলিতেই বিয়ে ভাঙার (breakup)খবর ছড়িয়ে পড়ল টলিপাড়ায় (tollywood)। আট বছরের দাম্পত্য (marriage)সম্পর্ক ভেঙে বেরিয়ে আসছেন দেবলীনা-তথাগত। মানে দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়। (deblina) (tathagata)
এখন কৌতূহলের বিষয় হল, নিখিল-নুসরতের মতো এই দাম্পত্যও কি ভাঙল তৃতীয় পক্ষের কারণে? কে তিনি? পুরুষ না মহিলা?
টলিপাড়ার খবর রটে বেশি। তবে যা রটে তার কিছু না কিছু আবার ঘটেও যায়। যেমন ‘ভটভটি’ ছবিটি করতে গিয়ে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের (actress) সঙ্গে তথাগতর প্রেমের গল্প (love) রটেছিল। তবে সে বার এ সব নিয়ে প্রশ্নের জবাবে সংবাদমাধ্যমকে তথাগত বলেছিলেন, এটা কবে ছড়াল!! তিনি কিছুই জানেন না! তথাগত বলেছিলেন, “বিবৃতির সঙ্গে আমার কিছু নেই। কিছু থাকলে দেবলীনা সেটা আগে জানবে। আর গুজবে দেবলীনা একেবারেই কান দেয় না”। তথাগত এও বলেছিলেন, দেবলীনা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে যখন ‘এক আকাশের নীচে’ ধারাবাহিকে অভিনয় করছিলেন তখন একটি ম্যাগাজিন ওদের তিন বার বিয়ে দিয়ে দিয়েছিল!
তবে ভুটভুটি পর্বের পর সময় এগিয়েছে। তথাগতর নতুন ছবি ‘ইউনিকর্ন’-এ নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন বিবৃতি। তার পর জল্পনায় আরও রঙ লেগেছে। এমনকি শোনা যায়, তথাগত-বিবৃতি লিভ ইন করতেও শুরু করেছেন। তখনও অবশ্য এসব কথা স্বীকার করেননি তথাগত। বলেছিলেন, তিনি অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়ালে দেবলীনাই সবার আগে জানবেন।
আট বছর ধরে দেবলীনা-তথাগতর দাম্পত্য নিয়ে ইন্ডাস্ট্রিতে অনেকেই ঈর্ষা করতেন। বলতেন দেবু-তথা ট্রু কাপল। তাঁদের প্রেম, পোষ্যপ্রেম, ধর্মনিরপক্ষতার প্রশ্নে তাঁদের দৃঢ় অবস্থান—এসবই ছিল দেখার মতো। সবাই জানতেন, ওঁরা দু’জনে যা করেন দু’জনে সব জানেন। কিন্তু কানাঘুষো শোনা যাচ্ছে, এই খেলা ভাঙার খেলার নেপথ্যে নাকি বিবৃতিই! যদিও বিবৃতির কোনও বিবৃতি এখনও পাওয়া যায়নি।

 

You might also like