Latest News

বোনের পাত্রের গলায় মালা পরালেন দিদি! ‘লোডশেডিং’-এ ভ্রান্তিবিলাস

দ্য ওয়াল ব্যুরো: বিয়ে শুরুর আগেই লোডশেডিং হয়ে গিয়েছিল। কিন্তু তাতেও আটকে ছিল না বিয়ের অনুষ্ঠান। অন্ধকারের মধ্যেই মালা বদল শেষ, বিয়ের আচারও চলছিল জোর কদমে। একই মণ্ডপে তিন বোনের বিয়ে হচ্ছে। সকলের মনেই আনন্দ। কিন্তু সেই আনন্দের তাল কাটল কারেন্ট ফিরে আসার পরই। দেখা গেল, অদল বদল হয়ে গেছে পাত্র-পাত্রী! (Wedding Mistake)

ঘোর কাটতেই অবশ্য ভুল শুধরে নেওয়া হয়। কিন্তু ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় জানাজানি হতেই হাসির রোল ওঠে। আর একটু সময় যদি কারেন্ট অফ থাকত তাহলেই ঘটত বড়সড় বিপত্তি। ভুল পাত্রের সঙ্গেই বিয়ে হয়ে যেত ভুল পাত্রীর!

ফেসবুকে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘হাম্বা’ আর ‘এপাং ওপাং ঝপাং’ পাঠ করলেন শ্রীলেখা

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhyapradesh) আসলানা গ্রামে। ওই গ্রামেরই একই পরিবারের তিন বোনের বিয়ে ঠিক হয়। পরিবার সিদ্ধান্ত নেয়, একই মণ্ডপে তিনজনের বিয়ে দেওয়া হবে। রমেশ ভিওয়ারের তিন মেয়ে নিকিতা, করিশ্মা ও কমল। একই দিনে একই মণ্ডপে তিনজনেরই বিয়ে ঠিক করেন রমেশ।

জানা গেছে, নিকিতার বিয়ে ঠিক ছিল ভোলার সঙ্গে, আর করিশ্মার বিয়ে ঠিক ছিল গণেশের সঙ্গে। কিন্তু বিয়ের সময় গণেশ ও ভোলা ভুল করে একে অন্যের কনের পাশে বসে পড়েন। অর্থাৎ ভোলা বসে পড়েন করিশ্মার পাশে আর গণেশ বসে পড়েন নিকিকার পাশে।

অন্ধকারে বিয়ের আচার অনুষ্ঠান চলছিল নিয়ম মেনেই। মালাবদলও শেষ। সাত পাঁকে ঘোরার আগে হঠাৎ আলো ফিরে আসতেই দেখা গেল, ভুল পাত্রের সঙ্গেই বিয়ে হয়ে যাচ্ছিল নিকিতা ও করিশ্মার! ভুল শুধরে নিয়ে বিয়ের অনুষ্ঠান শেষ হয়। সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি ছড়িয়ে পড়তেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

অ্যাসপিরিন স্ট্রোকের ঝুঁকি কমাতে পারে? যেমন তেমন ডোজে খেলে হবে না

You might also like