Latest News

ফের ঘূর্ণাবর্তের ভ্রুকুটি? পুজোয় কি তবে বৃষ্টি হবে, কী বলল হাওয়া অফিস

দ্য ওয়াল ব্যুরো: আবার আবহাওয়ার ভোলবদল। গতকালই বলেছিল পুজোয় বৃষ্টি হবে না। দক্ষিণবঙ্গে হাল্কা বৃষ্টি হতে পারে। এখন আবার অন্য কথা বলছে আলিপুর আবহাওয়া দফতর। বিগত দু-তিন বছর ধরে দুর্গা পুজোয় (Durga Pujo 2022) বৃষ্টি হচ্ছে। এবারও কি তাই হবে? এমন প্রশ্নই ঘুরছে মানুষের মনে (Weather Update)। কিন্তু সোমবার দুপুরে হাওয়া অফিস জানাল, সপ্তমী থেকে বৃষ্টিতে (Rainfall) ভাসতে পারে বাংলা!

মহালয়া থেকেই মানুষ ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছেন। শহরের বেশ কয়েকটি পুজোর উদ্বোধন হয়ে গেছে ইতিমধ্যেই। সেইসব মণ্ডপে ঢুঁ মারছেন আম জনতা। ষষ্ঠী থেকে সেই ভিড় আরও বাড়বে। কিন্তু তার আগেই দুঃসংবাদ শোনাল হাওয়া অফিস।

সোমবার আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়, ১ অক্টোবর উত্তর পূর্ব বঙ্গোপসাগরে একটি ঘূর্ণাবর্ত তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। যার জেরে আগামী ২ অক্টোবর থেকে দক্ষিণবঙ্গে বৃষ্টি হতে পারে। আর উত্তরবঙ্গে ৪ অক্টোবর থেকে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

পুজোর আগে এমন পূর্বাভাস চিন্তায় ফেলেছে রাজ্যবাসীকে। সবারই চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে, কীভাবে ঘুরবেন, কীভাবে ঠাকুর দেখবেন সেই নিয়ে। তবে বৃষ্টি কতটা বাধা হয়ে দাঁড়াবে সেটা এখনই স্পষ্ট করে বলছে না আলিপুর আবহাওয়া দফতর।

এসএসসির মেধাতালিকায় নাম থাকা সবার চাকরি হবে, জানালেন চেয়ারম্যান

You might also like