Latest News

ভ্যাপসা গরম থেকে মুক্তি, রবিবার দিনভর বৃষ্টি চলবে দক্ষিণে!

দ্য ওয়াল ব্যুরো: গুমোট গরম আর আর্দ্রতা জনিত অস্বস্তিতে ভুগছিল দক্ষিণবঙ্গ। তবে শনিবারের বিকেলের পর থেকে পাল্টেছে দক্ষিণের ভাগ্য (Weather Update)। কখনও কয়েক মিনিটের টানা বৃষ্টি, আবার কখনও দু’এক পশলা বৃষ্টিতে ভিজেছে কলকাতা ও দক্ষিণের অন্যান্য জেলা গুলি। রবিবার সকাল থেকেও একই পরিস্থিতি। উধাও সূর্যের দাপট। মেঘাচ্ছন্ন আকাশ। আবহাওয়া দফতর সূত্রে খবর, আজও ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে কলকাতা ও তার আশেপাশের জেলাগুলিতে।

রবিবার সকাল থেকেই শহরের (Kolkata) আকাশের মুখ ভার। ভোররাত থেকে শুরু হয়েছে বৃষ্টি (Rainfall)। দিনভর এমনই আবহাওয়া থাকবে বলে জানাল হাওয়া অফিস। স্বস্তির খবর, গোটা সপ্তাহ জুড়েই ভারী থেকে অতিভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে।

শনিবারের বৃষ্টিতে কলকাতার একাধিক জায়গা জলমগ্ন হয়ে যায়। যদিও বৃষ্টি থামার পরই পরই অনেক জায়গার জলই নেমে যায়। এদিন কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩২ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন ২৬ ডিগ্রি সেলসিয়াস। তবে বাতাসে আপেক্ষিক আর্দ্রতা বেশি থাকায় কিছুটা অস্বস্তি থাকবে।

কলকাতার পাশাপাশি দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলিতেও ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। পশ্চিমের জেলাগুলির জন্য একই পূর্বাভাস। তবে এখনও পর্যন্ত গোটা দক্ষিণবঙ্গেই বর্ষার বৃষ্টি কম হয়েছে। উত্তর থেকে দক্ষিণে ঢোকার আগে থমকে গিয়েছিল বর্ষা।

অন্যদিকে, এখনও দাপটে ব্যাট করছে বর্ষা। আগামী কয়েকদিনও এমনই থাকবে উত্তরের আবহাওয়া। উপরের দিকের জেলাগুলিতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানায় হাওয়া অফিস। আরও খবর, ওড়িশার কাছে একটি নিম্নচাপ সৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফলে উপকূলবর্তী জেলাগুলিতে বাড়তে পারে বৃষ্টিপাত।

ল্যাম্পপোস্টে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু শিশুর! নারকেলডাঙার ঘটনা উস্কে দিল হরিদেবপুরের স্মৃতি

You might also like