Latest News

ভিডিও দেখুন, দাঁতে কামড়ে যাত্রীভর্তি এসইউভি পিছনে টেনে নিয়ে চলল বাঘ!

দ্য ওয়াল ব্যুরো: যাত্রীভর্তি (passengers) এসইউভি (suv) দাঁত দিয়ে  কামড়ে পিছনে (pull back) টানছে বাঘ (tiger)! কর্নাটকের বান্নেরঘাট্টা ন্যাশনাল পার্কের এই হাড় হিম করা দৃশ্যের ভিডিও ট্যুইটারে শেয়ার  করেছেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা (anand mahindra)। গায়ের রোম(hair raising) খাড়া করে দেওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মাহিন্দ্রা জাইলো (mahindra xylo suv)  এসইউভির পিছনের বাম্পার দাঁত দিয়ে কামড়ে প্রাণপনে টানাটানি  করছে বাঘটি। তার মধ্যে যে কী প্রচণ্ড শক্তি আছে, তার প্রমাণ মিলল। সেই টানে গাড়িও পিছন দিকে চলল কিছুটা। ভিতরে প্রাণ হাতের মুঠোয় নিয়ে বসে থাকা পর্যটকরা (tourists)। কিছুটা দূরের আরেকটি গাড়ির পর্যটকরা গোটা দৃশ্য ভিডিওবন্দি করেছেন। বিরল দৃশ্য দেখে বিস্ময়ে হতবাক সেই গাড়ির একজনকে বলতে শোনা যাচ্ছে, হায় ভগবান, পুরো গাড়িটা যে  টেনে নিয়ে যাচ্ছে!

ক্লিপটি শেয়ার করে মাহিন্দ্রা জানিয়েছেন, মেসেজিং অ্যাপ  সিগনালে দাবানলের মতো ছড়িয়েছে সেটি। মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান মজা করে লিখেছেন, এটা জাইলো। আমার অনুমান, ও চিবোচ্ছে, সম্ভবতঃ আমার এই ধারণাই শেয়ার করছে যে, মাহিন্দ্রার গাড়িগুলি সুস্বাদু!

ভিডিওটি চার লাখের বেশি ভিউ পেয়েছে গতকাল শেয়ার হওয়ার পর থেকে। অনেকেই বাঘের বিপুল শক্তি দেখে ভাবতে পারছেন না, সত্যিই এও হয়!

কমেন্টস সেকশনে যশ শাহ পরিচয় দিয়ে একজন জানিয়েছেন, তিনি বাঘের টেনে নিয়ে যাওয়া এসইউভির যাত্রী ছিলেন। ঘটনাটি গত বছরের নভেম্বরের। বেঙ্গালুরুর কাছে বান্নেরঘাট্টা ন্যাশনাল পার্কে জাইলো গাড়িটি আচমকা খারাপ হয়ে গিয়েছিল। তখনই বাঘে টানাটানি করেছিল।

ব্যঘ্র বিশারদরা বলেন,  বাঘের কামড়ে প্রচণ্ড শক্তি থাকে,অনেক হিংস্র জানোয়ারের চেয়ে বেশি। তারই পরিচয় পাওয়া গেল ভিডিওতে।

You might also like