Latest News

করোনা আক্রান্ত সুন্দর, দক্ষিণ আফ্রিকায় ওয়ান ডে সিরিজে প্রবল অনিশ্চিত

দ্য ওয়াল ব্যুরো: দক্ষিণ আফ্রিকাগামী বিমানে ওঠার কথা ছিল আজ মঙ্গলবারই। কিন্তু সকালেই রিপোর্টে জানা গিয়েছে, করোনা আক্রান্ত হয়েছেন ওয়াশিংটন সুন্দর, তিনি ওয়ান ডে সিরিজে দলে ছিলেন। খেলার কথা ছিল প্রোটিয়া সফরে। পরিস্থিতি যা তাতে বাদ দিয়েই খেলতে হবে দলকে।

কেএল রাহুলের নেতৃত্বে ভারতীয় দল ওয়ান ডে সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকায়। রোহিত শর্মার চোট সারেনি। পুরো দলের মুম্বইতে আসার কথা থাকলেও ওয়াশিংটন আসতে পারেননি। প্রসঙ্গত, আগামী ১৯ জানুয়ারি পার্লে শুরু সিরিজ। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ২১ ও ২৩ জানুয়ারি।

গত বছর ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে শেষবার দেখা গিয়েছিল ওয়াশিংটনকে। দলের সঙ্গে ইংল্যান্ড উঠে গেলেও আঙুলে চোটের কারণে টেস্ট সিরিজ থেকে বাদ পড়েন তরুণ অলরাউন্ডার।

গত বছর এই একই কারণে দুবাইয়ের আয়োজিত আইপিএলের দ্বিতীয় পর্ব এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও অংশ নিতে পারেননি তিনি। তবে ঘরোয়া ক্রিকেট দিয়ে কামব্যাক করাই লক্ষ্য ছিল তাঁর। বিজয় হাজারে ট্রফিতে নজরকাড়া পারফরম্যান্স করেছেন তিনি। প্রোটিয়াদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ১৮ জনের দলে জায়গাও করে নেন। কিন্তু মারণ ভাইরাসের জেরে হয়তো এবারও দলের বাইরেই থাকতে হবে তাঁকে।

বেঙ্গালুরুতে থাকাকালীনই তিনি সংক্রমিত হয়েছেন। সুন্দরের পরিবর্তে কে সুযোগ পাবেন, সেই নিয়ে অবশ্য বোর্ড কিছু জানায়নি।

ভারতের ওয়ান ডে দল: লোকেশ রাহুল (অধিঃ), শিখর ধাওয়ান, ঋতুরাজ গায়কোয়াড, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, বেঙ্কটেশ আইয়ার, ঋষভ পন্থ (উইকেটকিপার), ঈশান কিষাণ (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন, ওয়াশিংটন সুন্দর, যশপ্রিৎ বুমরা, ভুবনেশ্বর কুমার ও দীপক চাহার।

 

You might also like