Latest News

Virat Kohli: দুরন্ত হাফসেঞ্চুরি বিরাটের, গ্যালারিতে লাফিয়ে উঠলেন অনুষ্কা

দ্য ওয়াল ব্যুরো: অবশেষে রানে ফিরলেন বিরাট কোহলি (Virat Kohli)। পাহাড়সম চাপ ছিল তাঁর, রান না পাওয়া নিয়ে প্রবল টেনশনে ছিলেন বেঙ্গালুরুর (RCB) প্রাক্তন অধিনায়ক। শনিবার দুপুরে গুজরাট (Gujrat) টাইটান্সের (Titans) বিপক্ষে ঝসলে উঠল কোহলির (Virat Kohli) ব্যাট।

ব্র্যাবোর্ন স্টেডিয়ামে সেই ওপেন করতে নেমেই ৫৩ বলে ৫৮ রানের ইনিংস খেললেন কোহলি, যার মধ্যে রয়েছে ছয়টি বাউন্ডারি ও একটি ছক্কা। কোহলির রান ও রজত পতিদারের ৫২, গ্লেন ম্যাক্সওয়েলের ৩৩ রানের দৌলতে আরসিবি করেছে ১৭০/৬।

১৪ ম্যাচ পরে আইপিএলে হাফসেঞ্চুরি পেলেন কোহলি। অবশেষে স্বস্তির শ্বাস ফেললেন কোহলি প্রেমীরা। বিরাটের রানে ফেরা দেখে গ্যালারিতে লাফিয়ে উঠলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তিনিও যে চাপে ছিলেন, এই ঘটনা সেটাই প্রমাণ করে।

Rohit Happy Birthday: চরম হতাশা, তবুও বিশেষ দিনে শুভেচ্ছা ও প্রশংসার চাদরে ঢেকেছেন রো-হিট

আইপিএলে ৪৩তম হাফসেঞ্চুরি পেলেন কোহলি। স্ত্রী অনুষ্কা আগাগোড়া ব্যাটিংয়ের সময় টেনশনে ছিলেন, মাইলফলকে পৌঁছতেই অনুষ্কা উল্লাস করে ওঠেন।

টসে জিতে প্রথমে ব্যাটিং নেয় আরসিবি। ফ্যাফ ডু’প্লেসির সঙ্গে ওপেন করতে নামেন কোহলি। ফ্যাফ শূন্যতে আউট হলে দলের হাল ধরেন কোহলি এবং রজত পতিদার। রজর পতিদার ৩২ বলে ৫২ করে আউট হন। কোহলি ৫৩ বলে ৫৮ করে মহম্মদ শামির বলে বোল্ড হন।  এ বার আইপিএলে এটাই কিং কোহলির প্রথম হাফসেঞ্চুরি।

এর আগের পাঁচটি ইনিংসে কোহলির পাশে ছিল ৯, ০, ০, ১২, ১। সেই অপরিসীম চাপ কাটিয়ে ফের ছন্দে ফিরল কোহলির ব্যাট। তাঁকে নিয়ে ক্রিকেট বিশেষজ্ঞরাও নানা কথা বলছিলেন। তাঁকে অনেকেই সুযোগ বুঝে বিশ্রাম নেওয়ার কথাও বলেছিলেন। তাঁদের অবশেষে জবাব দিলেন বিরাট।

You might also like