Latest News

ছন্দে ফেরার ইঙ্গিত দিচ্ছেন, ক্রিজে এসেই স্টেপআউট করে ছয় হাঁকালেন কোহলি

দ্য ওয়াল ব্যুরো: বিরাট কোহলির (Virat Kohli) কাছে প্রতি ম্যাচই এখন টেস্ট (Test) ম্যাচ। কারণ তিনবছর ব্যাটে সেঞ্চুরি নেই। সব ম্যাচেই চাপা আতঙ্কের মধ্যে রয়েছেন। যতই তিনি মহাতারকা হোন না কেন, একটা চাপ অনুভব করবেনই।

কোহলির নামের প্রতি এত প্রত্যাশা, সেই জন্যই বিপক্ষও তাঁকে দ্রুত ফেরাতে চাইছেন। ইংল্যান্ডের মাঠে তাঁকে একবার রান দেয়নি, আবার শেষবার তিনি এই মাঠে নানা নজির গড়ে গিয়েছেন। তাই ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টনে ১ জুলাই থেকে টেস্ট ম্যাচ খেলতে নামার আগে তিনি কী ছন্দে রয়েছেন, সেটিও কৌতূহলের বিষয়।

লেস্টারশায়ারের বিপক্ষে প্রথম ইনিংসে জমে গিয়েও কোহলি ৩৩ রানে ফিরে যান। বড় রান আসেনি। যদিও দ্বিতীয় ইনিংসে এসেই ছয় মেরেছেন সাই কিশোরের বলে। বুঝিয়ে দিয়েছেন তাঁর বড় রান সময়ের অপেক্ষা।

সৌরভ ৫০: আগাম জন্মদিন পালন শহরে, ৮ জুলাই লন্ডনে উৎসব পালন করবেন মহারাজ

এই মুহূর্তে অপরাজিত রয়েছেন ২৭ রানে, তার মধ্য মেরেছেন দুটি চার ও একটি ছয়। রোহিত শর্মা এখনও ব্যাটিং করতে নামেননি। জুনিয়রদের আগে নামিয়ে এই ম্যাচে দেখে নেওয়া হয়েছে। ওপেনিং করতে নেমে শ্রীকর ভরত ফের ভাল খেলেছেন, তিনি করেছেন ৪৩ রান। শুভমান গিল করেন ৩৮।

এই ধরনের প্রস্তুতি ম্যাচেই বোঝা যায় সফররত দল কী অবস্থায় রয়েছে। এমনিতেই ভারতীয় দলের ক্রিকেটাররা টানা খেলে ক্লান্ত। তার মধ্যে দুটি দলের মধ্যে একটি দল আয়ারল্যান্ডে গিয়েছে, অন্য দলটি কোচ রাহুল দ্রাবিড়ের অধিনে ইংল্যান্ডে নামবে। সেই জন্যই টি ২০ বিশ্বকাপের আগে দলগঠনের লক্ষ্যে নির্বাচকরাও তরুণ প্রতিভাদের দেখে নিচ্ছেন।

You might also like