Latest News

বর্ষবরণের উৎসবে মাতলেন বিরুষ্কা থেকে দ্রাবিড়, তোলা হল গ্রুপ ছবিও

দ্য ওয়াল ব্যুরো: ভারতীয় শিবিরে ফুরফুরে মেজাজ। কে বলবে গতকাল শুক্রবারই নির্বাচকপ্রধান চেতন শর্মার একটি মন্তব্য ঘিরে ফের শুরু হয়েছে বিতর্ক। তিনি বলেছেন, টি ২০-র নেতা হিসেবে থেকে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল বিরাটকে। তারপরের প্রতিক্রিয়া কোহলির তরফ থেকে আসেনি। তবুও বর্ষবরণে চেটেপুটে উৎসবে মাতলেন ক্রিকেটাররা।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাদের ঘরের মাঠে ১-০তে টেস্ট সিরিজে এগিয়ে রয়েছে ভারতীয় দল। তাই ক্রিকেটারদের মধ্যে কোনও চাপ নেই। সেই কারণেই একটি গ্রুপ ছবিতে দেখা যাচ্ছে ক্রিকেটারদের সঙ্গে গ্রুপ ছবিতে রয়েছেন কোচ দ্রাবিড়, এমনকি বাকি সাপোর্ট স্টাফদেরও।

শুধু কোহলি, দ্রাবিড়, বুমরা নন, ইংরাজি নববর্ষের রাতে শুভেচ্ছা জানিয়েছেন রবি শাস্ত্রী, শচীন তেন্ডুলকার, বীরেন্দ্র সেহওয়াগরাও। কোহলি একান্তে স্ত্রী অনুষ্কাকে নিয়ে ছবি তুলে বার্তা দিয়েছেন।

ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী বলিউড সুপারস্টার রনবীর সিংয়ের সঙ্গে, একটি নাচের ভিডিও পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, “২০২০ এবং ২০২১ সালটা ভীষণ চ্যালেঞ্জিং ছিল। ২০২২ সালে সকলের সুস্বাস্থ্য এবং স্বাচ্ছন্দ্য কামনা করি। নতুন বছরের শুভকামনা জানাই সকলকে।’’

নতুন বছরে স্ত্রী সঞ্জনা গনেশনের সঙ্গে টুইটারে ছবি পোস্ট করেছেন ভারতীয় পেসার যশপ্রিৎ বুমরা। ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় নতুন বছরের শুভেচ্ছা বার্তায় লেখেন, “আমরা আশা করি নতুন বছর সকলের খুশিতে ও আনন্দে কাটবে। সকলকে আমাদের ভালবাসা পাঠালাম।”

সতীর্থদের সঙ্গে টুইটারে ছবি পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেটার শ্রেয়স আইয়ারও। টিম ইন্ডিয়ার সিনিয়র স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবং মহম্মদ সিরাজ দক্ষিণ আফ্রিকা সফরে থাকা, দলের অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে হোটেলে সেলিব্রেশনের ছবি পোস্ট করেছেন।

পেস বোলার মহম্মদ সামি টুইটারে নতুন বছরের শুভেচ্ছাবার্তায় লেখেন, “নতুন বছর আপনাকে আরও সুখ, সাফল্য, ভালবাসা এবং আশীর্বাদে ভরিয়ে দিক। হ্যাপি নিউ ইয়ার ২০২২।”

 

You might also like