Latest News

Virat Kohli: ছন্দে ফিরলেন বিরাট, হলেন ম্যাচের সেরাও, ইডেন ডাকছে বেঙ্গালুরুকে

দ্য ওয়াল ব্যুরো: বহুদিন পরে বিরাট কোহলি (Virat Kohli) যেন বিরাটের মতোই খেললেন। তাঁর ব্যাটে যেন আগের সেই সুরঝঙ্কার। আইপিএলে (IPL 2022) ম্যাচের  সেরা হলেন। কোহলি (৫৪ বলে ৭৩), ফাফ ডু প্লেসি (৩৮ বলে ৪৪) ও ম্যাক্সওয়েলের (১৮ বলে ৪০) দাপটে বেঙ্গালুরু আট উইকেট ম্যাচ জিতে নিয়েছে। গুজরাত টাইটান্স হারল আট বল বাকি থাকতেই।

এই জয়ের সুবাদে ইডেন গার্ডেন্সে প্লে-অফ খেলতে আসার সম্ভাবনা রেখে দিল আরসিবি। শেষ ম্যাচে দিল্লি যদি মুম্বইয়ের কাছে হারে, তা হলেই প্রথম চারে থাকা নিশ্চিত করে ফেলবে বেঙ্গালুরু।

বিরাটময় ওয়াংখেড়ে

এদিন প্লে-অফের দৌড় থেকে ছিটকে গেল পাঞ্জাব কিংস ও সানরাইজার্স হায়দরাবাদকে। এই জয়ের সুবাদে ব্যাঙ্গালোর ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট সংগ্রহ করল। পাঞ্জাব ও হায়দরাবাদ ম্যাচে যেই জিতুক না কেন, তাদের পক্ষে ১৬ পয়েন্টে পৌঁছনো সম্ভব হবে না। তারা থেকে যাবে ১৪ পয়েন্টেই। তাই তারা বাতিল হয়ে গেল।

Rinku Singh: বাবার কাছে বেদম মার, ফেলও করেছিলেন নাইনে! রিঙ্কুকে তিনমাস বসিয়ে রেখেছিল বোর্ড

আরসিবির জয়ে চাপ বাড়ছে দিল্লির। মুম্বইয়ের বিরুদ্ধে শেষ ম্যাচটি ঋষভদের কাছে মরণবাঁচন। জিতলে ১৬ পয়েন্ট নিয়ে নেট রান-রেটের নিরিখে প্লে-অফে যাওয়ার সুযোগ থাকবে দিল্লির সামনে। হারলে ১৪ পয়েন্ট নিয়ে তাদের বিদায় নিশ্চিত। এক্ষেত্রে আরসিবিও তাকিয়ে থাকবে দিল্লি বনাম মুম্বই ম্যাচের দিকে। দিল্লি হারলে সরাসরি প্লে-অফে চলে যাবে কোহলিরা। দিল্লি জিতলে তাদের কাছে চাপ রয়েছে।

এদিন ম্যাচে গুজরাত টসে জিতে করেছিল ১৬৮/৫। দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (৬২) ছাড়াও রান পেয়েছেন ডেভিড মিলার (৩৪), ওপেনার ঋদ্ধিমান সাহা (২২ বলে ৩১)।

জবাবে আরসিবি-র হয়ে ওপেন করতে নেমে সোনা ফলিয়েছেন কোহলি, তাঁর ব্যাটে ছিল ৮টি চার ও দুটি বাউন্ডারি। কোহলিই ম্যাচের সেরা হন। তবে মসৃণ জয়ের ক্ষেত্রে ম্যাক্সওয়েলের ঝোড়ো ইনিংসও প্রশংসার দাবি রাখে, তিনি ৫টি চার ও দুটি ছয় মারেন।

You might also like