Latest News

Virat Kohli: ব্যর্থ হয়েও হাসলেন কিং কোহলি, কুলদীপের পেস, অশ্বিনের স্পিনে জয় রাজস্থানের

দ্য ওয়াল ব্যুরো: বেঙ্গালুরুকে ২৯ রানে হারিয়ে দিল রাজস্থান রয়্যালস। তারা আইপিএল (IPL 2022) লিগ তালিকায় শীর্ষে চলে গেল একই ছন্দ বজায় রেখে। ফের হারের শিকার হল বিরাট কোহলির (Virat Kohli) আরসিবি (RCB)। তাদের দলের ভারসাম্য আচমকা নষ্ট হয়ে গিয়েছে। দলের ব্যাটিং থেকে শুরু করে বোলিং আশাপ্রদ হচ্ছে না। যে কারণে মঙ্গলবার তারা কোনও প্রতিরোধ গড়ে তুলতে পারল না।

যদিও রাজস্থান রয়্যালস (Rajasthan) আগে ব্যাটিং করে তুলেছিল ১৪৪/৮। বিনিময়ে আরসিবি শেষ হয়ে গিয়েছে ১১৫ রানে। পুনের পিচে রাজস্থান যা রান তুলেছিল, তা কিন্তু যথেষ্ট ছিল না, তাও সেই সুবিধে নিতে ব্যর্থ বেঙ্গালুরু দল। তাদের হয়ে এই ম্যাচে ওপেন করতে গিয়েছিলেন বিরাট কোহলি। তিনি টানা ব্যর্থতার মধ্যে যাচ্ছেন। ভাগ্য ফেরাতে তিনি চেয়েছিলেন ওপেন করে বেশি বল খেলতে। কিন্তু কিং কোহলি ফিরলেন নয় রানে প্রসিদ্ধ কৃষ্ণের বলে আউট হয়ে। তার আগে কোহলি দুটি চারও মারেন। তবে ১০ বলের বেশি টিকতে পারেননি।

East Bengal: বসুন্ধরাকে আনতে সৌরভের দ্বারস্থ ইস্টবেঙ্গল, বৈঠক চলল সিএবি-তে!

শুধু তাই নয়, আউট হওয়ার পরে কোহলির হাসি মুখ দেখে স্তম্ভিত সমর্থকরা। তাঁরা সোশ্যাল সাইটে রাগ উগরে দিয়েছেন। কী করে একজন সিনিয়র তারকা ক্রমাগত ব্যর্থতার পরেও হাসছেন, সেই নিয়ে নানা জন নানা মত পোষণ করেছেন।

কোহলির হাসি ও রানের পরিসংখ্যান

রাজস্থানের শুরুর ব্যাটসম্যানরাও ব্যর্থ হয়েছেন। রিয়ান পরাগের ৩১ বলে অপরাজিত ৫৬ রানের ইনিংস ছাড়া বলার মতো খেলতে পারলেন না রাজস্থানের কেউই। রিয়ানের ইনিংসটি সাজানো ৩টি চার এবং ৪টি দিয়ে। অশ্বিন ব্যাটিং অর্ডারে এগিয়েও সুবিধে করতে পারেননি।

বেঙ্গালুরুর বোলারদের মধ্যে সফলতম জস হ্যাজেলউড। ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে ২ উইকেট নিলেন তিনি। মহম্মদ সিরাজ ৩০ রান ২টি এবং হাসারাঙ্গাও ২৩ রানে ২ উইকেট নিয়েছেন।

বেঙ্গালুরুকে শেষ করে দেওয়ার মূলে ছিলেন রাজস্থানের দুই বোলার। মধ্যপ্রদেশের কুলদীপ সেনের পেসে ছারখার তারা। ২০ রানে নিয়েছেন চার উইকেট নিয়েছেন এই পেসার, আর অশ্বিনের স্পিনে ঘায়েল বাকিরা। অশ্বিন ১৭ রানে তিন উইকেট পেয়েছেন।

আরসিবি ব্যাটিং ইনিংসে দলের নেতা ডু প্লেসি সর্বোচ্চ ২৩ রান করেছেন। না হলে দীনেশ কার্তিকও (৬) এদিনও ব্যর্থ।

You might also like