Latest News

‘বিরাট তো সবটাই বলেছে, সৌরভ নিজের দিকটা পরিষ্কার করুক’, ফের খোঁচা শাস্ত্রীর

দ্য ওয়াল ব্যুরো: যতদিন ভারতীয় দলের কোচ ছিলেন, সেইসময় ছিলেন স্পিকটি নট, ভুল করেও মুখ খোলেননি। যেই কোচের পদ থেকে সরতে বাধ্য হয়েছেন, তেমনি কথা বলা শুরু করে দিয়েছেন রবি শাস্ত্রী।

মুম্বই ক্রিকেটমহল বিরাট কোহলির ওয়ান ডে অধিনায়কত্ব নিয়ে সৌরভের বক্তব্যের পুরোটা শুনতে চাইছে। গাভাসকার থেকে শাস্ত্রীরা, এমনকি দিলীপ ভেঙসরকারের বক্তব্য, সৌরভ কেন নিজের দিকটা বলছেন না। কে সত্যি কে আর মিথ্যে, সেটি পরিষ্কার হওয়া দরকার।

সৌরভের পক্ষ থেকে ফের মুখ খুললেই যে ঘৃতাহুতির কাজ করবে, সেটি ভালই জানেন মুম্বইকররা। তাই তাঁরা প্রভাবিত করার চেষ্টা করে চলেছেন। সৌরভ গঙ্গোপাধ্যায় যদিও একটা কথাতেই কাজ সেরেছেন। তিনি বলেছেন, কোহলি ইস্যুতে আর কোনও কথা নয়, বিষয়টি বোর্ডের বাকিরা দেখছে, তারাই জানাবে। কিন্তু কোনও বিবৃতি কিংবা প্রেস কনফারেন্স হবে না।

ভারতীয় দলের বিদায়ী কোচ রবি শাস্ত্রী এবার ইংরাজি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেছেন, ‘‘কোহলিকে ওয়ান ডে ক্যাপ্টেন্সি থেকে কীভাবে সরিয়ে দেওয়া হয়েছে, বিরাট নিজের দিক থেকে সেটা স্পষ্ট করে দিয়েছেন। এখন সৌরভের উচিত নিজের দিকটা পরিষ্কার করা।’’

শাস্ত্রীর কথায় বিরাটকে স্বাভাবিকভাবে সমর্থন থাকবে, সেটি নিশ্চিত। কেননা তিনি কোহলির সমর্থন করে এসেছেন নিজের চাকরি বাঁচাতে। কিন্তু পাশাপাশি তিনি বোর্ড প্রেসিডেন্টের উদ্দেশে জানান, ‘‘কে মিথ্যে কে সঠিক বলছে আমরা জানতে চাই না। কোহলি যখন সবটাই বলেছে, বোর্ড প্রেসিডেন্টও সবটা বলবে, সেটাই সবাই শুনতে চায়। সবটা না জেনে বাইরে থেকে কোনও মন্তব্য করাও ঠিক নয়।’’

 

 

 

You might also like