Latest News

কুকারের ‘প্রেসারেই’ দিব্যি শুকোচ্ছে চুল! কাণ্ড দেখে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা, রইল ভিডিও

দ্য ওয়াল ব্যুরোঃ চুল শুকনো করার জন্য না জানি কত কায়দা আছে। হেয়ার ড্রায়ার মেশিন দিয়ে চুল শোকানো তো আছেই, তাছাড়াও পাখার নীচে দাঁড়িয়ে কিংবা রোদে ঘেমে শুকিয়ে নেওয়া হয় চুল। এমন দৃশ্য খুব একটা বিরল নয়। কিন্তু এদিন সোশ্যাল মিডিয়ায় চুল শুকনো করার যে দৃশ্য দেখা গেল, তা সত্যিই বিরল।

একটি ভিডিওতে দেখা গেছে নিজের ছোট ছোট চুল শোকানোর জন্য অভিনব এক কায়দা বের করেছেন যুবক। তিনি হেয়ার ড্রায়ার মেশিন বানিয়ে ফেলেছেন প্রেসার কুকারকে। তাঁর কাণ্ড দেখে নেটপাড়ায় তো রীতিমতো শোরগোল পড়ে গেছে। নেটিজেনদের হাসি আর থামছে না।

ঠিক কী রয়েছে ওই ভিডিওতে?

দেখা যাচ্ছে এক যুবক মাথা সামনের দিকে সামান্য ঝুঁকিয়ে দাঁড়িয়ে আছেন। আর তাঁর উল্টোদিক থেকে প্রেসার কুকার নিয়ে দাঁড়িয়ে আছেন অন্য কেউ। তিনি কুকারে জমা বাষ্প বের করে দিচ্ছেন সিটি তুলে। আর সেই গরম হাওয়াতেই চুল শুকোচ্ছেন ওই যুবক।

ভিডিওটি দেখুন এই লিঙ্কে ক্লিক করে 

চুল শুকোতে এমন কায়দা এদেশের বাইরে হয়তো আর কোথাও দেখা যাবে না, তেমনটাই মনে করছেন নেটিজেনরা। তাঁরা বলছেন, এ হল চুল শুকনো করার এক দেশি উপায়। কেউ কেউ বলছেন, এটা ভারত, এখানে সবকিছুই হতে পারে, কিছুই বিচিত্র নয়। কেউ আবার ওই যুবকের বুদ্ধির প্রশংসা করছেন ঠাট্টার ছলে। বলছেন, এর বুদ্ধি তো মারাত্মক। কুকারটি ফেটে যেতে পারে বলে কেউ কেউ আবার আশঙ্কাও প্রকাশ করেছেন।

You might also like