Latest News

Viral: ডাক্তারের সামনে হাউহাউ কান্না মহিলার, বিল বাড়াল হাসপাতাল!

দ্য ওয়াল ব্যুরো: প্রিয়জনের কোনও খারাপ খবর পেলে বা নিজের কোনও সমস্যা জানলে অনেকই চিকিৎসকের সামনে আবেগ প্রবণ হয়ে পড়েন। চিকিৎসকের সামনেই কান্নায় ভেঙে পড়েন। কিন্তু তার জন্য মাশুল গুনতে হবে, তা কেউ কল্পনাতেই আনতে পারেন না। তবে সম্প্রতি এমন এই ঘটনার খবরে শোরগোল (Viral) পড়ে গেছে নেট পাড়ায়।

নেট দুনিয়ায় আজব খবরের অভাব নেই। মানুষ তাঁদের ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করে। নানান গল্পের খনির থেকেই মাঝে মধ্যে কয়েকটা ঘটনা ভাইরাল (Viral) হয়ে যায়। কখনও নেটিজেনদের প্রশংসা মেলে, আবার কখনও সমালোচনা। তবে নিত্য সময়ে এমন নানা ঘটনা নিয়ে চর্চা চলছে নেটিজেনদের মধ্যে। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের (US) এক হাসপাতালের একটি ঘটনা তেমনই সাড়া ফেলল।

এক টুইটার ব্যবহারকারী ক্যামিলি জনসন তাঁর হ্যান্ডেলে নিউ ইয়র্ক সিটির একটি হাসপাতালের বিল শেয়ার করেছেন। সেই বিল ঘিরেই চলছে যত আলোচনা। কিন্তু কেন? জানুয়ারি মাসে তাঁর বোন শহরের এক হাসপাতালে চিকিৎসার জন্য গিয়েছিলেন। সেখানে চিকিৎসার খরচ বাবদ একটি বিল ধরানো হয় হাসপাতালের তরফে। পরীক্ষা-নিরীক্ষা খরচ ছাড়াও ডাক্তারের সামনে কেঁদে ফেলার জন্যও ৪০ মার্কিন ডলার চার্জ করা হয়েছে!

প্রেম, রাজনীতি আর অটুট বন্ধুত্ব, গ্রামজীবনের মনের কথা শোনাল ‘পঞ্চায়েত ২’

ভারতীয় মুদ্রার হিসেবে ৩ হাজার টাকারও বেশি। কিন্তু এমন কেন বিল করা হয়েছে তা বুঝে উঠতে পারছেন না ক্যামিলি। বিলের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, আমার ছোট বোন শারীরিক একটি সমস্যায় ভুগছিল। অবশেষে সেই সমস্যার চিকিৎসার জন্য ডাক্তারের কাছে যেতে হয়েছে তাঁকে। কিন্তু সেখানেই ডাক্তারের সামনে কাঁদার জন্য ৪০ মার্কিন ডলার বিল করা হয়েছে।

তবে এমন ঘটনা আকছার ঘটে মার্কিন মুলুকে। নাগরিকরা প্রায়ই অভিযোগ করেন যে, চিকিৎসার জন্য হাসপাতালে গিয়ে মাত্রারিক্ত মাশুল গুনতে হয়। শুধুমাত্র একটি এক্স-রে-র জন্য অতিরিক্ত বিল থেকে শুরু করে একটি ছোট অস্ত্রোপচারের জন্য অকল্পনীয় পরিমাণ অর্থ বিল করার ঘটনা প্রায়শই ঘটে। এবার সেই তালিকায় জায়গা পেল ক্যামিলির ঘটনা।

গোছা গোছা চুল পড়ছে? সমাধান আছে আপনার হেঁশেলেই

You might also like