Latest News

Viral: স্কুলের প্রিন্সিপালকে বেদম পেটান তাঁর বউ! নিরাপত্তার বন্দোবস্ত করে দিল আদালত

দ্য ওয়াল ব্যুরো: বধূ নির্যাতন নতুন কথা নয়। দেশের আনাচে কানাচে প্রায়ই ঘটতে থাকা এমন নানা ঘটনা খবরের শিরোনামে উঠে আসে। কিন্তু সম্প্রতি নেটপাড়ায় ছড়িয়ে পড়া (Viral) একটি ঘটনার ভিডিওতে দেখা যাচ্ছে উল্টো কাহিনী। স্ত্রীয়ের হাতে নির্যাতিত হলেন স্বামী! ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে নিজের নিরাপত্তা চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

জানা গেছে, রাজস্থানের (Rajasthan) আলোয়ারের বাসিন্দা অজিত যাদব। হরিয়ানার এক সরকারি স্কুলের অধ্যক্ষ তিনি। অজিতের অভিযোগ, মাঝে মধ্যেই স্ত্রী চড়াও হন তাঁর ওপর। রীতিমতো মারধর করে। সেই কারণেই এবার নিরাপত্তা চেয়ে আদালতে হাজির হয়েছেন তিনি। নিজের অভিযোগের স্বপক্ষে একটি সিসিটিভি ফুটেজেও দাখিল করেছেন তিনি।

সেই সিসিটিভি ফুটেজ নেট দুনিয়ায় আসতেই ভাইরাল হয়ে গেছে। কী আছে সেই ফুটেজে? দেখা যাচ্ছে একটি ঘরে বসে আছেন একটি লোক (পড়ুন অজিত যাদব)। হঠাৎই এক মহিলা (পড়ুন স্ত্রী সুমন যাদব) তেড়ে আছেন তাঁর দিকে। হাতে ছিল একটি ক্রিকেট ব্যাট। সেই ব্যাট দিয়ে বেধড়ক মারতে থাকে স্বামীকে। অজিতের অভিযোগ, শুধু ব্যাট নয়, যখন যা হাতের কাছে পায় তাই দিয়েই মারধর করে তাঁকে।।

অজিত ও সুমনের একটি ছেলে আছে। কিন্তু মায়ের এমন মূর্তি দেখে রীতিমতো ভয়ে থাকে বলেও জানান অজিত। তাঁর কথায়, গত এক বছর ধরে এমন অত্যাচার চলছে। আগে এতটা ছিল না। কিন্তু ইদানিং প্রায়শই এমন অত্যাচার করছে। তাই বাধ্য হয়েই প্রমাণ সংগ্রহ করার জন্য সিসিটিভি লাগান তিনি।

সেই সিসিটিভির ফুটেজই প্রমাণ হিসেবে আদালতে দিয়েছেন তিনি। তাঁর আবেদন, স্ত্রীর হাত থেকে রক্ষা করা হোক তাঁকে। দেওয়া হোক উপযুক্ত নিরাপত্তা। সেই আবেদনে সায় দিয়ে অজিতের জন্য বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করে দিল আদালত। পুলিশকে নির্দেশ দিয়েছে এই ঘটনার উপযুক্ত তদন্ত করার জন্য।

টোটো চালকদের সঙ্গে ঘর ছাড়লেন একই বাড়ির দুই বউ! বাগদায় হুলুস্থূল

You might also like