Latest News

প্রভুর গলায় গান না শুনে ঘুমোয় না পোষা কুকুর, ভাইরাল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: কুকুরের সঙ্গে মানুষের সম্পর্ক না কি ১৫,০০০ বছরেরও পুরোনো! সেই মহাভারতের সময় থেকেই এই প্রাণীটি মানুষের সবথেকে বিশ্বস্ত সঙ্গী। পোষা কুকুরের সঙ্গে সময় কাটালে রোজকার স্ট্রেস কমে, ফুরফুরে থাকে মনও। তাই ডিপ্রেশনের রোগীকে অনেক ক্ষেত্রেই কুকুর পোষার পরামর্শ দেন বিশেষজ্ঞরা। সেই সময় বা সামর্থ্য না থাকলে দিনে অন্তত কিছুটা সময় বের করে কুকুরের ভিডিও দেখলেও মনখারাপ কাটে। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে পোষা কুকুরের তেমনই এক মজাদার ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নিজের পোষ্য কুকুরকে গান শুনিয়ে ঘুম পাড়াচ্ছেন এক ভদ্রলোক (Viral Dog Video)।

ভিডিওটি তৈরি করেছেন গ্লিন হিলম্যান নামের এক ব্যক্তি। তাঁর পোষা গোল্ডেন রিট্রিভারটির নাম পেজ। তিনি জানিয়েছেন, ছেলেবেলা থেকে একটি বিশেষ গান না শোনালে ঘুমোতে চায় না পেজ। কথা বলার সময় প্রভুর চারপাশেই ঘুরে বেড়াচ্ছিল দস্যি পোষ্যটি। ডাকামাত্রই দু পা মুড়ে লেজ নাড়তে নাড়তে পাশে এসে বসল সে। তারপর ধীরে ধীরে ‘সাইলেন্ট নাইট’ গানটি গাইতে শুরু করেন হিলম্যান। প্রভুর গলায় গান শুনতে শুনতে কিছুক্ষণ পরে সত্যিই তাঁর কোলে মুখ রেখে শান্ত বাচ্চার মতো ঘুমিয়ে পড়ে পোষা জন্তুটি (Viral Dog Video)। প্রভু আর পোষ্যের এমন অসাধারণ বোঝাপড়া দেখে আবেগে ভাসছেন নেটিজেনেরা।

Image - প্রভুর গলায় গান না শুনে ঘুমোয় না পোষা কুকুর, ভাইরাল ভিডিও

ইন্সট্রাগ্রামের ‘গোল্ডেনরিট্রিভার বিগ লাভ’ নামের পেজ থেকে দিনকয়েক আগে শেয়ার করা হয় এই ভিডিওটি। ইতিমধ্যেই ১০ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন হিলম্যান আর তাঁর পোষ্য পেজের এই মজাদার রিল। পড়েছে অঢেল লাইক। কমেন্টেও উচ্ছ্বাস প্রকাশ করেছেন বহু মানুষ। এক কথায় নেট দুনিয়ার মন জয় করে নিয়েছে কয়েক মুহূর্তের ছোট্ট এই ভিডিও রিলটি।

You might also like