Latest News

গুন্ডাদের হাত থেকে আমাদের বাঁচাতে চেষ্টা করেনি দিল্লি পুলিশ, ক্ষোভ কেজরিওয়ালের

দ্য ওয়াল ব্যুরো : দিল্লির সিগনেচার ব্রিজ উদ্বোধন নিয়ে বিজেপি সমর্থকরা বিক্ষোভ দেখিয়েছিল রবিবার।দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দাবি, পুলিশ বিক্ষোভকারীদের হাত থেকে দিল্লি সরকারের নেতা-মন্ত্রীদের বাঁচানোর চেষ্টাই করেনি। তাঁর প্রশ্ন, এই পুলিশের ওপরে কি দিল্লির মন্ত্রী বা সরকারি আধিকারিকদের নিরাপত্তার দায়িত্ব দেওয়া যেতে পারে?

সিগনেচার ব্রিজ উদ্বোধনের সময় স্থানীয় বিজেপি সাংসদ মনোজ তেওয়ারি ঘটনাস্থলে হাজির হন। তাঁর অভিযোগ, এলাকার জনপ্রতিনিধি হওয়া সত্ত্বেও তাঁকে উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি।

সিগনেচার ব্রিজ

পরে ভিডিও চিত্রে দেখা যায়, পুলিশ তাঁকে ঘিরে বার করে দিচ্ছে। তিনি পুলিশকে ঘুষি মারছেন। আর একটি ভিডিও ক্লিপে দেখা গিয়েছে, তিনি পুলিশকে হুমকি দিচ্ছেন, কারা আমার গায়ে হাত দিয়েছে, সবাইকে চিনে রেখেছি।

তাঁকে বার করে দেওয়ার পরে বিজেপি সমর্থকরা গোলমাল শুরু করেন। অভিযোগ, কেজরিওয়াল যখন মঞ্চে ভাষণ দিচ্ছেন, তারা বোতল ছুঁড়ে মেরেছিল।

কেজরিওয়াল পরে বলেন, ব্যাপারটা খুবই উদ্বেগের।পুলিশ দিল্লির মন্ত্রী ও সরকারি কর্মকর্তাদের গুন্ডাদের হাত থেকে বাঁচানোর চেষ্টাই করেনি। পুলিশকে ঘুষি মারার পরে মনোজ তিওয়ারির বিরুদ্ধে মামলা করা উচিত ছিল।  কিন্তু তা করা হয়নি। অন্যদিকে মনোজ তেওয়ারি বলেছেন, আপের ব্যবহার অত্যন্ত নিন্দনীয়।  তারা আমাকে ধাক্কা মেরে বার করে দিয়েছে।

 

You might also like