Latest News

নয়া বিতর্কে মদ্যপ কাম্বলি, অন্যের গাড়িকে ধাক্কা মেরে পুলিশের হাতে গ্রেফতার

দ্য ওয়াল ব্যুরো: আবারও বড় বিতর্কে জড়ালেন বিনোদ কাম্বলি (Vinod Kambli)। তিনি রবিবার রাতে মদ্যপ অবস্থায় অন্যের গাড়িকে ধাক্কা মেরে পুলিশের হাতে গ্রেফতারও হন। তারপর তাঁকে অর্থের বিনিময়ে জামিনও দেওয়া হয়। কিন্তু পুলিশ সতর্ক করে দিয়েছেন দেশের নামী প্রাক্তন তারকাকে।

এর আগেও বহুবার নানা বিতর্কে জড়িয়েছেন শচীনের বাল্য-বন্ধু। মহিলা ঘটিত কেলেঙ্কারি থেকে শুরু করে প্রতারণা মামলায় তিনি নিজেকে জড়িয়েছিলেন। কিন্তু নেশা ত্যাগ করতে পারেননি। নেশা করে বেসামাল হয়ে তিনি এদিন রাতে আবাসনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে ধাক্কা মারেন। সেই ঘটনার পরে তাঁর ওপর আবাসনের অন্য বাসিন্দারা ঘিরে ধরেন।

বান্দ্রা সোসাইটির বাসিন্দার অভিযোগের ভিত্তিতে ৫০ বছরের কাম্বলিকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) মোটরযান আইনের ১৮৫ নম্বর ধারায় অভিযোগ আনা হয়েছে।  মদ্যপ অবস্থায় গাড়ি চালানো এবং গাড়িতে ধাক্কা দেওয়ার অভিযোগ করা হয়েছে কাম্বলির বিরুদ্ধে।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, কাম্বলি পরে জামিনে মুক্তিও পেয়ে যান। এই ঘটনার পরে বান্দ্রা সেই কমপ্লেক্সের ওয়াচম্যান এবং কিছু বাসিন্দার সঙ্গে কাম্বলি তর্কাতর্কিতেও জড়িয়েছিলেন বলে অভিযোগ।

কাম্বলি ১৭টি টেস্ট খেলে চারটি সেঞ্চুরি করেছিলেন, একটি ডাবল সেঞ্চুরিও রয়েছে। কিন্তু বেহিসেবি জীবন তাঁর ক্রিকেট কেরিয়ারকে ছোট করে দিয়েছিলেন। তিনি শচীনের সঙ্গেই বেড়ে উঠেছিলেন। কিন্তু শচীন এগিয়ে গেলেও কাম্বলির জীবনযাত্রা তাঁর কাছে বরাবর প্রতিবন্ধক হয়ে গিয়েছে।

You might also like