Latest News

স্কুলে ঢুকে পর পর গুলি, মৃত ৩! ১৫ বছরের কিশোরের কাণ্ডে স্তম্ভিত আমেরিকা

দ্য ওয়াল ব্যুরোঃ নিজের স্কুলে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাল বছর পনেরোর কিশোর। তারপর নিজেই ধরা দিল পুলিশের কাছে গিয়ে। মার্কিন যুক্তরাষ্ট্রের এই ঘটনায় চমকে উঠেছে গোটা বিশ্ব। এই গোলাগুলির দাপট প্রাণ কেড়েছে তিন জন তিন স্কুলছাত্রের।

জানা গেছে, আমেরিকার অক্সফোর্ড হাই স্কুলে এদিন দুপুরের পর ক্লাস চলাকালীন আচমকাই বন্দুক হাতে ঢুকে পড়ে এক ছাত্র। ঢুকেই এলোপাথাড়ি গুলি চালাতে থাকে সে। তাঁর বন্দুকের গুলি গিয়ে লাগে তিন জনের গায়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। এছাড়া এই হামলায় স্কুলের শিক্ষক শিক্ষিকা ও অন্যান্য ছাত্রছাত্রীসহ মোট ৮ জন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে দুজন ছাত্রী। তাঁদের একজনের বয়স ১৭ এবং একজনের বয়স ১৪। এছাড়া রয়েছে ১৬ বছর বয়সি এক ছাত্রও। যাঁরা আহত হয়েছেন, তাঁদের মধ্যে ৬ জনের আঘাত তেমন গুরুতর নুয়। তবে বাকি দুজনকে অস্ত্রোপচার করতে হবে বলে খবর।

মূল অভিযুক্ত কিশোরকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তাঁর কাছ থেকে কেড়ে নেওয়া হয়েছে সেমি-অটোমেটিক বন্দুকটি। যখন তাঁকে গ্রেফতার করা হচ্ছিল, সে কোনও বাধা দেয়নি বলে জানিয়েছে পুলিশ। তবে ঠিক কী কারণে নিজের স্কুলে ঢুকে পড়ে এমন দুঃসাহসিক কাণ্ড ঘটালো সে, কীসের এত আক্রোশ,তা এখনও জানা যায়নি। নিজের কীর্তি নিয়ে মুখ খুলতেই চায়নি অভিযুক্ত।

You might also like