Latest News

দশমীর রাতে বেধড়ক মারা হয়েছিল, ৬ দিন পর কলকাতার হাসপাতালে মৃত্যু উত্তরপাড়ার রোহিতের

দ্য ওয়াল ব্যুরো, হুগলি: ছ’দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর কলকাতার হাসপাতালে (hospital) মৃত্যু হল রোহিত রঞ্জন ঝার। উত্তরপাড়ার ২১ নম্বর ওয়ার্ডে মাখলা এলাকায় দশমীর রাতে ব্যাপক মারামারি হয়। সেই সময় বছর আঠাশের রোহিত ঝাকে চার পাঁচজন মিলে বেধড়ক মারধর করে (beaten)। গুরুতর আহত অবস্থায় তাঁকে উত্তরপাড়া (Uttarpara) থেকে কলকাতার (Kolkata) একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে তাঁর মৃত্যু হয় (dies)।

মৃত্যুর আগে হাসপাতালের বেডে শুয়ে রোহিত অভিযুক্তদের নাম জানিয়ে গেছেন। তা জানার পর মঙ্গলবার রাতে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করে রোহিতের পরিবার। এর ফলে চাপা উত্তেজনা রয়েছে এলাকায়। শুরু হয়েছে শাসক বিরোধী তরজা। বিজেপি, সিপিএমের অভিযোগ, ওই যুবককে যারা মারধর করেছে, তারা উত্তরপাড়ার ভাইস চেয়ারম্যান খোকন মণ্ডলের ঘনিষ্ঠ।

Image - দশমীর রাতে বেধড়ক মারা হয়েছিল, ৬ দিন পর কলকাতার হাসপাতালে মৃত্যু উত্তরপাড়ার রোহিতের

যদিও উত্তরপাড়ার চেয়ারম্যান দিলীপ যাদব বলেন, ‘কেউ যদি অপরাধ করে থাকে তার জন্য পুলিশ আছে। কে কার ঘনিষ্ঠ সেটা বিষয় নয়, দোষ করলে আইনত যা হবার হবে। বিজেপি বা সিপিএমের কোনও বক্তব্য থাকলেও তারা পুলিশকে জানাতে পারে।’

চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি বলেন, মামলা দায়ের করা হয়েছে। তদন্ত হবে। যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের গ্রেফতার করা হবে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

নাবালককে বিয়ে করে অন্তঃসত্বা ২০ বছরের কলেজ ছাত্রী! গ্রেফতার করা হল তাঁকে

You might also like