Latest News

হাসপাতালের পুরনো আউটডোর যেন ‘ভূতুড়ে বাড়ি’! রাতে বসছে জুয়ার আসর, মদের ঠেক

দ্য ওয়াল ব্যুরো: একসময় উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালের (Uttarpara Hospital) আউটডোর ছিল যে ভবন, আজ তা পড়ে রয়েছে একেবারে ভগ্নদশায়। এদিক-ওদিক থেকে চাঙর ভেঙে পড়ছে। দেওয়ালের ইট খসে পড়ে, আগাছা ঘেরা হয়ে রীতিমত বিপজ্জনক বাড়ির চেহারা নিয়েছে সেই ভবনটি। তার উপর আবার রাত নামলেই সেখানে বসছে সমাজ বিরোধীদের আখড়া। তাই তড়িঘড়ি সেই ভবন সংস্কারের দাবি তুলছেন স্থানীয়রা।

কয়েক বছর আগেও সেখানে সাধারণ মানুষের চিকিৎসা হতো। কিন্তু পরে সেটি বন্ধ করে হাসপাতালের (Uttarpara Hospital) ভেতরে নতুন আউটডোরের ব্যবস্থা করা হয়। এরপর থেকে দীর্ঘদিন অব্যবহারের ফলে জরাজীর্ণ অবস্থায় পড়ে রয়েছে জিটি রোড ও অমরেন্দ্র সরণির সংযোগস্থলে থাকা সেই ভবনটি। স্থানীয়দের অভিযোগ, রাত নামলেই নেশাখোর সমাজবিরোধীদের আখড়া হয়ে ওঠে সেই জায়গা।

আরও পড়ুন: বেআইনিভাবে স্ট্রিমিং করছিল দেশি-বিদেশি চ্যানেল! আলিপুরদুয়ারে গ্রেফতার যুবক

উত্তরপাড়া বিধানসভা এলাকার বিধায়ক কাঞ্চন মল্লিক জানান, তাঁদের ভাবনায় আছে এই ভবন। খুব শীঘ্রই স্বাস্থ্য দফতরে এই ভবন সংস্কার করার কথা জানানো হবে। সাধারণ মানুষের যাতে সুবিধা হয়, সেই চেষ্টাই করা হবে বলে জানিয়েছেন কাঞ্চন।

দেখুন ভিডিও:

আপাতত উত্তরপাড়ার বাসিন্দা থেকে শুরু করে আশেপাশের সকলের দাবি, দ্রুত এই ভবন সংস্কার করে নার্সিং স্কুল বা ব্লাডব্যাঙ্কের মত কিছু একটা হোক। যাতে এলাকার স্বাস্থ্য ব্যবস্থার সার্বিক উন্নতি হয়।

You might also like