Latest News

Uttarkasi Accident: উত্তরকাশীতে মৃত্যু পাঁচ বাঙালি অভিযাত্রীর, গ্যাস সিলিন্ডার ফেটে আগুন ধরে যায় বাসে

দ্য ওয়াল ব্যুরো: ট্রেকিং করতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা উত্তরকাশীতে (Uttarkasi Accident)। মৃত্যু হল পাঁচ বাঙালি অভিযাত্রীর। নিহতদের মধ্যে ৩ জন একই পরিবারের সদস্য। জানা গেছে, যে বাসটিতে তাঁরা যাচ্ছিলেন সেখানে তাঁদের সঙ্গে রান্নার জিনিসপত্রও ছিল। বাসের মধ্যেই একটি গ্যাস সিলিন্ডার ফেটে যায়। বিশাল বিস্ফোরণে আগুন ধরে যায় বাসে।

গড়িয়ার নরেন্দ্রপুরের বাসিন্দা মদন মোহন ভুঁইয়া তাঁর স্ত্রী ঝুমুর ও ছেলে নীলেশকে নিয়ে উত্তরকাশীতে ট্রেকিং করতে গিয়েছিলেন Uttarkasi Accident)। তাঁদের সঙ্গে আরও দু’জন ছিলেন যাঁদের বাড়ি উত্তর ২৪ পরগনার নৈহাটিতে। এই নৈহাটিরই কটি ট্রেকিং ক্লাবের সঙ্গে যোগাযোগ করেছিলেন তাঁরা। সোমবার বিমানে উত্তরকাশীতে পৌঁছন তাঁরা।

সূত্রের খবর, বুধবার উত্তরকাশী থেকে কেদারতালের দিকে যাচ্ছিল এই অভিযাত্রী দল। বাসে করে যাচ্ছিলেন তাঁরা। বাসে রান্নার সরঞ্জাম ছিল। আচমকাই একটি গ্যাস সিলিন্ডার ফেটে যায়। দাউদাউ করে আগুন জ্বলতে থাকে। গোটা বাসে আগুন ধরে যায়। বাস আর থামাতে পারেননি চালক। কেউ বেরতেও পারেননি। বাসটি ওই অবস্থায় গড়িয়ে খাদে পড়ে যায়। ঝলসে মৃত্যু হয় পাঁচ জনের। অভিযাত্রীদের দেহ শণাক্ত করার জন্য পরিবারের অন্যান্যদের খবর দেওয়া হয়েছে।

এদিকে আরও একটি ভয়াবহ দুর্ঘটনা হয়েছে ওড়িশার দারিংবাড়িতে। ভাইজ্যাগ যাওয়ার পথে দারিংবাড়িতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মারা গিয়েছেন ৬ বাঙালি পর্যটক। নিহতেরা সকলেই হাওড়ার উদয়নারায়ণপুরের বাসিন্দা। জখম হয়েছেন  ৪৫ জন।

River Hoogly : অতিরিক্ত ভিড়ে লঞ্চ থেকে পড়ে গেল যুবক, না বাঁচানোর অভিযোগ লঞ্চকর্মীদের বিরুদ্ধে

You might also like