Latest News

Urfi Javed: শাহরুখেই মজে উরফি! বলিউডের এই হিরোদেরও চোখে হারান

দ্য ওয়াল ব্যুরো: করণ জোহরের সঞ্চালনায় বিগ বস ওটিটি-র প্রথম রাউন্ডেই বিদায় নিতে হয়েছিল তাঁকে। তবু বলিউডে উরফি জাভেদকে (Urfi Javed) নিয়ে চর্চা থামে না। কখনও উদ্ভট পোশাক, কখনও প্রবল ট্রোলিং- বারবার কোনও না কোনোভাবে শিরোনামে উঠে এসেছেন তিনি। তিনি এখন নতুন ইন্টারনেট সেনসেশন। সম্প্রতি বলিউডে নিজের প্রিয় অভিনেতাদের নাম ফাঁস করলেন উরফি (bollywood)।

আরও পড়ুন: মাদার্স ডে-তে মেতেছে বলিউড! দুই মায়ের সঙ্গে অদেখা ছবি পোস্ট করলেন দুই নতুন বউ

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উরফি (Urfi Javed) জানিয়েছেন, বলিউডে তাঁর প্রিয় হিরো ওয়ান অ্যান্ড অনলি শাহরুখ খান। তাঁর পাগল করা ভক্ত উরফি। দীর্ঘদিন ধরেই এসআরকে-প্রেমীদের তালিকায় রয়েছেন উরফি।

তবে শুধু শাহরুখ খান নয়, বলিউডে আরও অনেককেই বেশ পছন্দ উরফির (Urfi Javed)। তিনি জানিয়েছেন, শাহরুখের পর তাঁর ক্রাশ শাহিদ কাপুর আর সিদ্ধার্থ মালহোত্রা।

আর প্রিয় অভিনেত্রী (Urfi Javed)?

সেই প্রশ্নে উরফি জানান বলিউডে নায়িকাদের মধ্যে সকলকেই ভাল লাগে তাঁর। আলাদা করে আলিয়া ভাট আর করিনা কাপুরের নাম নিয়েছেন তিনি।

এর আগে একবার নিজের একটি ভিডিওতে কিং খানের প্রতি তাঁর ভাললাগার কথা জানিয়েছিলেন উরফি। সেখানেই তিনি ফাঁস করেছিলেন একটা গোপন কথাও। তাঁর গাড়ির নম্বরে রয়েছে ৫৫৫ সংখ্যাটি। এর সঙ্গে উরফির শাহরুখ-প্রীতির যোগ রয়েছে। শাহরুখের গাড়ির নম্বরও ৫৫৫। তাই সেই সঙ্গে মিলিয়েই এমন গাড়ির নম্বর রেখেছেন তিনি।

উরফিকে প্রশ্ন করা হয়েছিল তাঁর কেমন ছেলে পছন্দ? তিনি উত্তরে জানান, টল-ডার্ক-হ্যান্ডসাম ছেলেদেরই পছন্দ করেন তিনি। শাহরুখ লম্বা না হলেও তাঁকে ভাল লাগে। এছাড়া শাহিদ কাপুর আর সিদ্ধার্থ মালহোত্রার উপর বিশাল ক্রাশ রয়েছে। আল্লু অর্জুন, রাম চরণের মতো দক্ষিণী অভিনেতাদেরও পছন্দ করেন উরফি জাভেদ।

You might also like