Latest News

বোনের সম্মান রক্ষা করতে গিয়ে ইভটিজ়ারের ছুরিতে ক্ষতবিক্ষত! ভাইফোঁটার সকালেই মারা গেলেন দাদা

দ্য ওয়াল ব্যুরো: বোনকে উত্ত্যক্ত করত পরিচিত যুবক। প্রতিবাদ করেছিলেন দাদা। সেই ‘অপরাধে’ কুপিয়ে খুন হতে হল তাকে। উত্তরপ্রদেশের শামলি জেলার কৈরানার এই ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা। ভাইফোঁটার উৎসবের দিন এক ভাইয়ের এই ভাবে খুন হয়ে যাওয়ার ঘটনা মেনে নিতে পারছেন না কেউ।

স্থানীয় সূত্রের খবর, গত সপ্তাহে ভিকি নামের ওই যুবকের উপর হামলা চালিয়েছিল অভিযুক্ত। দিল্লির একটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছিলেন তিনি। ভাইফোঁটার সকালেই ত্যাগ করলেন শেষ নিঃশ্বাস। অনুজ কুমার নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ২৩ অক্টোবর এই হামলার ঘটনায় খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছিল অনুজের বিরুদ্ধে। কিন্তু আজ ভিকির মৃত্যুর পরে সে মামলা খুনের মামলায় বদলে গেছে। 

কৈরানার একটি কলেজের ছাত্রী ভিকির বোন। তার বাবা জানিয়েছেন, অনুজ বহু দিন ধরেই বিরক্ত করত তাঁর মেয়েকে। শেষে খুড়তুতো দাদা ভিকিকে সব জানিয়ে সাহায্য চায় তাঁর মেয়ে। এর পরেই ভিক্কি এক দিন বোনের সঙ্গে কলেজে গিয়ে ধমকে আসে অনুজকে।

তার পর থেকেই সুযোগ খুঁজছিল অনুজ। গত সপ্তাহে ভিকিকে পথে একা পেয়ে ছুরি নিয়ে হামলা করে সে। এলোপাথাড়ি কোপায় সারা শরীরে। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ভিকিকে। স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় দিল্লির সফদরজঙ্গ হাসপাতালে।

কিন্তু শেষরক্ষা হল না। বোনের সম্মান রক্ষা করতে গিয়ে প্রাণই দিতে হল ভিকিকে।

You might also like