Latest News

বিয়েতে খুব নাচছিলেন যুবক, আচমকা পড়ে গেলেন, আর উঠলেন না! মর্মান্তিক ভিডিও ভাইরাল

দ্য ওয়াল ব্যুরো: বিয়ের অনুষ্ঠানে বাকিদের সঙ্গে নাচে পা মিলিয়েছিলেন। পুরুষ, মহিলা সকলেই নাচছিলেন সেখানে। আচমকাই উল্টে পড়ে গেলেন এক ব্যক্তি। পরে জানা গেল, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর (dies of heart attack while dancing)। বিয়ের অনুষ্ঠানের (wedding)মাঝেই এভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গেছে ইন্টারনেটে।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে (UP) বারাণসীতে। ৪০ বছর বয়সি ওই ব্যক্তির নাম মনোজ বিশ্বকর্মা। ঘটনাটি ঘটেছে গত ২৫ নভেম্বর। সূত্রের খবর, ওই দিন পিলপানি কাটরার কাছে এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন মনোজ। সেখানেই বাকিদের সঙ্গে নাচের ছন্দে পা মিলিয়েছিলেন তিনি। সবাই অনুষ্ঠান উপভোগ করছিলেন।

কিন্তু আচমকাই হৃদরোগে আক্রান্ত হন মনোজ। সকলের সঙ্গে নাচতে নাচতেই পড়ে যান তিনি। পরে দেখা যায়, মৃত্যু হয়েছে তাঁর। আপাত সুস্থ মানুষের এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনার শোকের ছায়া নেমে এসেছে ওই বিয়েবাড়িতে। ঘটনার ভিডিও ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

প্রসঙ্গত, গত কয়েক মাসে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর একাধিক ঘটনা ঘটেছে, যার মধ্যে রয়েছেন টেলিভিশন তারকা থেকে শুরু করে সাধারণ মানুষজন। বছরখানেক আগেই একইভাবে মৃত্যু হয়েছিল ছোটপর্দার জনপ্রিয় তারকা সিদ্ধার্থ শুক্লার। গত মাসে উত্তর প্রদেশের দাহদ জেলায় রাসমেলায় নাচের অনুষ্ঠান চলাকালীন মৃত্যু হয় ৫১ বছর বয়সি এক শিল্পীর।

এছাড়াও, আরও এক ব্যক্তির ভিডিও ভাইরাল হয়েছিল দিন কয়েক আগেই, যেখানে খবরের কাগজ পড়তে পড়তেই আচমকা মৃত্যুর কোলে ঢলে পড়েন মধ্যবয়সি ওই ব্যক্তি।

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা শিক্ষিকাকে টেনেহিঁচড়ে চুলের মুঠি ধরে মার একদল ছাত্রের, স্কুল ক্যাম্পাসে ভয়ঙ্কর ঘটনা

You might also like