Latest News

কোন ওভারে কত রান? বলতে পারলেই ফ্রিতে পেটপুজো, রেস্তরাঁয় ওয়ার্ল্ড কাপ অফার

দ্য ওয়াল ব্যুরো: উপর থেকে নীচ পর্যন্ত টাঙানো ফ্লেক্স। বিরাট কোহলি থেকে মহেন্দ্র সিং ধোনি, বুমরা থেকে চাহ্বালের ছবিতে মুড়ে ফেলা হয়েছে । বিশ্বকাপ জ্বরে যখন গোটা দেশ আক্রান্ত তখন তা থেকে বাদ গেল না হুগলির শ্রীরামপুরের এই রেস্তোরাঁও। কিন্তু বাইরের ছবিটা দেখলেই শুধু হবে না। আসল খেলাটা হচ্ছে রেস্তোরাঁর টেবিলে।

বিশ্বকাপ অফার চলছে শ্রীরামপুরের এনএস অ্যাভিনিউয়ের ওম রেস্টুরেন্টে। কী অফার? রেস্তোরাঁ কর্তৃপক্ষ জানিয়েছে, ভারতের খেলার দিন কোন ওভারে কত রান হবে সেটা যদি কেউ ওখানে বসে বলে দিতে পারেন ওভার শুরুর আগে, তাহলে তাঁর পাতে পড়বে পছন্দ সই খাবার। একেবারে বিনি পয়সায়। তবে শর্ত আছে। ওই ওভারে ওয়াইড অথবা নো বল হলে চ্যালেঞ্জ বাতিল করা হবে।

গোটা রেস্টুরেন্ট সাজানো হয়েছে ভারতের পতাকা, জার্সি দিয়ে। খাবার পরিবেশন করবেন যাঁরা, তাঁদের গায়েও থাকবে ব্লিড ব্লু জার্সি। ভিতরে বসলে মনে হতেই পারে, ওভালের পাশে কোনও ভারতীয় রেস্টুরেন্টের আমেজ। প্রতিবারই ক্রিকেট বা ফুটবল বিশ্বকাপের সময়ে নানান অফার হাজির করে শ্রীরামপুরের এই রেস্তরাঁটি। এ বারেও তার অন্যথা হল না।

বিশ্বকাপের এই দেড় মাস চিকেন বাটার মশালা বা মটন হান্ডি চাইলে মিলবে না। প্রতিটা ডিশের নাম করা হয়েছে ভারতীয় ক্রিকেট দলের তারকাদের নাম মিলিয়ে। কোনওটার নাম কোহলি কা পসন্দ,ধোনি ধামাকা,বুমরা ব্লাস্টার বা কোনওটার কুলদীপ কা কামাল,ধাওয়ান কি ধুম,পান্ডিয়া কি পিক। সব মিলিয়ে শ্রীরামপুরের ওমে ক্রিকেট বিশ্বকাপের সঙ্গে মিলছে ফ্রিতে পেটপুজো ট্রফি জেতার সুযোগও।

You might also like