Latest News

ত্রিশূল দিয়ে তরুণের গলা ফুঁড়ে দিল দুই ‘বন্ধু’! গয়েশপুরে গ্রেফতার দুই ছাত্র

দ্য ওয়াল ব্যুরো, নদিয়া: যুবকের গলায় ত্রিশূল (Trishul Attack Update) ঢুকিয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল দুজনকে। ধৃতদের সোমবার কল্যাণী আদালতে (Kalyani Court) পেশ করা হয়। ত্রিশূলে জখম যুবক ভাস্কর রাম কলকাতার এনআরএস হাসপাতালে চিকিৎসাধীন। জটিল অপারেশনের পর পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে।

পুলিশসূত্রে জানা গেছে, রবিবার রাতে গয়েশপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের আনন্দপল্লী এলাকায় তিন বন্ধুর মধ্যে বচসা বাঁধে। সেই সময়ই আচমকা ভাস্করের গলায় ত্রিশূল ঢুকিয়ে এফোঁড়-ওফোঁড় করে দেওয়া হয় বলে অভিযোগ। ভাস্করের আর্তনাদ শুনে এলাকার মানুষ ছুটে আসেন। ত্রিশূলবিদ্ধ অবস্থায় তাঁকে কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু জেএনএম হাসপাতালে ত্রিশূল বার করতে না পারায় রাতে ওই অবস্থাতেই কলকাতায় নিয়ে আসা হয় তাঁকে।

গলা এফোঁড়-ওফোঁড় করে দিয়েছে ত্রিশূল! অভাবনীয় অস্ত্রোপচার এনআরএস-এ, দেখুন শিউরে ওঠা ভিডিও

এনআরএস হাসপাতালের ডাক্তাররা রোগীর প্রাণ বাঁচাতে রাতেই জরুরি অপারেশন করেন। এখন আর তাঁর প্রাণ সংশয় নেই বলে জানিয়েছেন এনআরএস হাসপাতালের চিকিৎসক ডাঃ প্রণবাশিস বন্দ্যোপাধ্যায়। ঘটনার পরেই ভাস্করের পরিবারের তরফে দুই বন্ধুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। তারই ভিত্তিতে রবিবার গভীর রাতে ভাস্করের দুই বন্ধু বিক্রম সরকার ও জয় বণিককে গ্রেফতার করে কল্যাণী থানার গয়েশপুর ফাঁড়ির পুলিশ। পুরনো শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। ধৃতরা হরিণঘাটা কলেজের ছাত্র বলে জানা গিয়েছে।

You might also like