Latest News

ভাতারের লব-কুশের গলায় মালা দিলেন যমজ অর্পিতা-পারমিতা! ভ্রান্তিবিলাস হবে না তো

দ্য ওয়াল ব্যুরো, পূর্ব বর্ধমান: শেক্সপিয়রের ‘কমেডি অফ এররস’ থেকে অনুপ্রাণিত হয়ে একসময় সিনেমা, যাত্রা, থিয়েটারে বহু চরিত্র তৈরি হয়েছে। বিদ্যাসাগরের লেখা ‘ভ্রান্তিবিলাস’ নিয়ে বাংলা ও হিন্দি ছায়াছবিও হয়েছে। হয়েছে টেলিফিল্মও। বাস্তবেও ঠিক এমনটাই ঘটল পূর্ব বর্ধমানের কুড়মুনে। দুই যমজ বোন (Twin Sisters) মালা দিল (Married) দুই যমজ ভাইয়ের (Twin Brothers) গলায়। একেবারে আট হাত এক হল ছাদনাতলায়। চমকপ্রদ বলেই ঘটনা ভাইরাল সমাজ মাধ্যমেও।

কুড়মুনের বাসিন্দা দুই যমজ বোন অর্পিতা আর পারমিতা। সদ্য কলেজ শেষ হয়েছে তাঁদের। তাই বিয়ের খোঁজ করতে বাড়ির লোক উঠে-পড়ে লাগেন। কিন্তু দুই বোন যে ছোট থেকে সব সময় একসঙ্গে থেকেছে। তারা একে অপরকে ছাড়তে রাজি নয়। অগত্যা খোঁজ চলতে থাকে এমন পরিবারের, যেখানে একই সঙ্গে বিয়ে দেওয়া যায় দুই কন্যার।

কিন্তু এ যে একেবারে মেঘ না চাইতেই জল! পূর্ব বর্ধমানেরই ভাতারে খোঁজ মিলল লব-কুশের। তাঁরাও যমজ ভাই। বিয়ের কথাবার্তা পাকা হয়ে যায়। রবিবার ছাদনাতলায় অর্পিতা আর পারমিতা বরণ করে নেয় লব এবং কুশকে।
অনেকেই মজা করে বলছেন, বিবাহিত জীবনে চিনতে ভুল করে বিপত্তি হবে নাতো! তা নিয়ে অবশ্য আদৌ ভাবিত নন দুই জুটি। মনের মানুষকে কি আর চিনতে ভুল হয়!

কিশোরীকে খুনের অভিযোগে সাত বছর ধরে জেলবন্দি যুবক! অথচ দিব্যি সংসার করছে সেই ‘মৃত’

You might also like