Latest News

মোদী-শাহের বৈঠকে কেসিআরের গোয়েন্দা, দোষারোপ যুদ্ধে বিজেপি, টিআরএস

দ্য ওয়াল ব্যুরো: হায়দরাবাদের ইন্টারন্যাশনাল কনভেনসন সেন্টারে শনিবার থেকে শুরু হয়েছে বিজেপির দু’দিনের জাতীয় কর্মসমিতির বৈঠক। শনিবার বিকালে সেখানে জাতীয় কর্মসমিতির তরফে খসড়া রাজনৈতিক প্রস্তাব পেশ করেছেন দলের সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। বৈঠকে উপস্থিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর মতো প্রথম সারির নেতারা। প্রতিনিধিদের মধ্যে বিলি করা হয়েছে রাজনৈতিক প্রস্তাবের কপি। দেখা যায় একজন সেই কপি মোবাইলে ছবি করছেন। উপস্থিত স্বেচ্ছাসেবকেরা তাঁর পরিচয় জানতে চান। জানা যায় তিনি তেলেঙ্গানার (Telengana) একজন গোয়েন্দা পুলিশ (TRS-BJP)।

তিনি কী করে অধিবেশন কক্ষে ঢুকে পড়লেন? এই প্রশ্নের জবাব খোঁজার পাশাপাশি জানার চেষ্টা হয়, খসড়া রাজনৈতিক প্রস্তাবের কপির ছবি তুলে তিনি কাকে পাঠাচ্ছিলেন। তেলেঙ্গানার পুলিশ কর্তারা গোয়েন্দাকে দ্রুত সেখান থেকে নিয়ে চলে যান।

এরপরই শুরু হয় তেলেঙ্গানা রাষ্ট্র সমিতি এবং বিজেপির বাক যুদ্ধ। বিজেপি নেতা এম ইন্দ্রসেনা রেড্ডি অভিযোগ করেন তেলেঙ্গানা সরকার অসৎ উদ্দেশে বৈঠকে গোয়েন্দা ঢুকিয়ে দিয়েছে। বিজেপিকে এত ভয় পাচ্ছে টিআরএস যে মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের হয়ে গোয়েন্দারা ঘরোয়া মিটিংয়ে কান পাতছে। কাগজপত্র সংগ্রহ করছে।

অন্যদিকে, টিআরএসের বক্তব্য, বিজেপির বরং গোয়েন্দা লাগিয়ে খোঁজ করা উচিত ওই গোয়েন্দাকে দলের কোন নেতা ভিতরে ঢোকার ব্যবস্থা করে দিয়েছিল। কার কাছ থেকে কপি সংগ্রহ করেছিল তিনি।

টিআরএসের আরও বক্তব্য, এই ধরনের বৈঠকের খবর নেওয়া ছাড়াও চারপাশে নজরদারির জন্যও গোয়েন্দা মোতায়েন থাকে। কিন্তু অধিবেশন কক্ষের মধ্যে ঢুকে পড়তে নিশ্চয়ই বিজেপির সাহায্য করেছে।

সমাজবাদী পার্টিতে বড় রদবদল! খারিজ করা হল দলের সমস্ত শীর্ষস্থানীয় পদ

You might also like