Latest News

উড়ন্ত শরীরে দুরন্ত ক্যাচ! স্টাবস মনে করালেন জন্টিকে, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: শরীরটাকে বাঁদিকে এলিয়ে একহাতে যখন তিনি ক্যাচটা ধরলেন তখন স্টেডিয়ামে শুধুই হাততালি। ক্যাচ ধরে প্রথমে নিজেই বুঝতে পারেননি যে তিনি ক্যাচটা ধরে ফেলেছেন। যখন সতীর্থরা তাঁকে জড়িয়ে ধরছেন তখন সজ্ঞানে ফিরলেন সাউথ আফ্রিকার ট্রিস্টান স্টাবস (Tristan Stubbs Stunning Catch)।

ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের তৃতীয় ম্যাচে নেমেছিল দক্ষিণ আফ্রিকা। বলাই চলে এটাই ছিল সিরিজের ফাইনাল ম্যাচ। যে দল জিতবে সেই দলই সিরিজ পকেটে পুরে ফেলবে। সেই ম্যাচেই ৯০ রানে বিরাট জয় পেল প্রোটিয়ারা।

এদিন প্রথম ব্যাট করে ইংল্যান্ডের সামনে ১৯২ রানের টার্গেট রাখে দক্ষিণ আফ্রিকা (South Africa)। রিজা হ্যান্ড্রিক্স (৭০) ও এডেন মার্কাসের (৫১) অনবদ্য ব্যাটিংয়ে ভর করে রানের পাহাড় বানায় প্রোটিয়ারা।

১৯২ রানের জবাবে ব্যাট করতে নেমে প্রথম থেকেই নড়বড়ে ছিল ইংল্যান্ডের (England) ব্যাটিং লাইনআপ। কিন্তু এদিনের ম্যাচে সবকিছু ছাপিয়ে গেছে ট্রিস্টান স্টাবসের একটা ক্যাচ। মঈন আলি সবে তখন ব্যাট হাতে নেমেছেন ক্রিজে। থিতু হওয়ার আগেই মাক্রামের বলে ক্যাচ তুলে দেন তিনি। কিন্তু সেই ক্যাচ খুব একটা সহজ ছিল না।

তাঁর এই ক্যাচ নেট পাড়ায় ঝড় তুলেছে। কেউ কেউ আবার জন্টি রোডসের কথা স্মরণ করছেন। এদিন নিজের দলের সতীর্থের ছায়াই দেখা গেল স্টাবসের মধ্যে। যেমনভাবে বল ধরতে ঝাঁপিয়ে পড়লেন তা এক কথায় অবিশ্বাস্য।

প্রশংসার সাগরে ভাসছেন অচিন্ত্য, বাংলার ‘সোনা’র ভারোত্তোলককে অভিনন্দন মোদী থেকে মমতার

You might also like