Latest News

ত্রিপুরার সেমিফাইনাল: তিনটি কেন্দ্রে এগোচ্ছে বিজেপি, প্রেস্টিজ ফাইটে এগিয়ে সুদীপ

দ্য ওয়াল ব্যুরো: রবিবার সকাল ৮টা থেকে ত্রিপুরার চারটি বিধানসভার উপনির্বাচনের (Tripura Bypoll) ফল ঘোষণা শুরু হয়েছে। প্রথম দু’ঘণ্টার যা ট্রেন্ড তা যদি শেষ অবধি বজায় থাকে, তাহলে তেইশের বিধানসভা ভোটের আগে স্বস্তিতেই থাকবে গেরুয়া শিবির (BJP)। কারণ চারটির মধ্যে তিনটি আসনেই এগিয়ে রয়েছে বিজেপি।

৬ আগরতলা আসনটিতে প্রেস্টিজ ফাইট ছিল বিজেপি থেকে কংগ্রেসে আসা সুদীপ রায় বর্মনের (Sudip Roy Barman) জন্য। তাতেও দেখা যাচ্ছে মর্যাদার লড়াইয়ে এগিয়ে রয়েছেন সুদীপ। বিজেপি প্রার্থীর থেকে তিনি প্রথম ২ ঘণ্টায় প্রায় তিন হাজার ভোটে এগিয়ে রয়েছেন।

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পদ থেকে বিপ্লব দেবকে সরিয়ে তাঁর জায়গায় বসানো হয়েছিল মানিক সাহাকে (Manik Saha)। যেহেতু তিনি বিধায়ক ছিলেন না তাই কোনও না কোনও কেন্দ্র থেকে তাঁকে লড়ে জিততেই হত। বরদোয়ালি কেন্দ্র থেকে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রথম ২ ঘণ্টায় বড় ব্যবধানে এগিয়ে রয়েছেন তিনিও।

অন্যদিকে সুরমা এবং যুবরাজনগর কেন্দ্রে এগিয়ে রয়েছে বিজেপি। এখনও অবধি যা হিসেব তাতে চারটি কেন্দ্রেই সেভাবে দাগ কাটতে পারেনি তৃণমূল কংগ্রেস। যুবরাজনগর কেন্দ্রটি এর আগে জিতেছিল সিপিএম। প্রাথমিক ট্রেন্ড বলছে বামেদের পক্ষে সেই আসন ধরে রাখা মুশকিল। তবে এটা প্রথম ২ ঘণ্টার ট্রেন্ড। ভোট গণনা শেষ হতে দুপুর গড়িয়ে যাবে। এখন দেখার শেষ পর্যন্ত কী ফলাফল দাঁড়ায় ত্রিপুরার সেমিফাইনালে।

You might also like