Latest News

Train Accident: ফেলে আসা মোবাইল নিতে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মৃত্যু নার্সিং অ্যাসিস্ট্যান্টের

দ্য ওয়াল ব্যুরো: প্ল্যাটফর্মের সিটে ফেলে আসা মোবাইল নিতে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়েছিলেন এক তরুণী (Train Accident)। তাতে ঘটে গেল বিপত্তি। ট্রেন থেকে ছিটকে পড়ে মৃত্যু হল ওই তরুণীর। শুক্রবার রাতে ঘটনাটি ঘটে দক্ষিণ-পূর্ব রেলের হাওড়া-খড়গপুর (Howrah-Kharagpur Division) শাখার ফুলেশ্বর স্টেশনে (Fuleswar Station)।

জানা গিয়েছে, ওই তরুণীর নাম শিবানী ঘড়ুই। বছর চব্বিশের শিবানী একটি নামজাদা বেসরকারি হাসপাতালের নার্সিং অ্যাসিস্ট্যান্ট পদে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি মেদিনীপুরের গড়বেতায়। এদিন তিনি বাড়ি যাওয়ার জন্য ওই ট্রেনটি ধরে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হাতে থাকা মোবাইলটি স্টেশনের প্ল্যাটফর্মের বেঞ্চে ফেলে ট্রেনে উঠে পড়েছিলেন শিবানী। ট্রেনে উঠেই মনে পড়ে মোবাইলটি ফেলে এসছেন। ততক্ষণে ট্রেনটি চলতে শুরু করেছে। প্ল্যাটফর্ম ছেড়ে বেশি কিছুটা এগিয়ে গিয়েছে। ট্রেনের গতিও অনেকটাই বেশি ছিল। ওই সময় তিনি হুড়োহুড়ি করে নামতে গিয়ে ট্রেন থেকে ছিটকে পড়ে যান। পরে আশঙ্কাজনক অবস্থায় শিবানীকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ফুলেশ্বর সঞ্জীবন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু চিকিৎসা চলার বেশ কিছুক্ষণ পড়ে মৃত্যু হয় শিবানীর। শনিবার তাঁর পরিবারের লোকজন আসার কথা রয়েছে।

লালুর তাড়ায় পড়িমরি ছুট দিল বুনো হাতির দল! জলপাইগুড়িতে তুমুল হইচই

সঞ্জীবন হাসপাতাল সূত্রে খবর, শিবানী ছয় বছর ধরে ওই হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট নার্সিং স্টাফ হিসাবে কাজ করছিলেন। প্রত্যন্ত গ্রামের মেয়ে ছিলেন শিবানী। পদোন্নতির জন্য পড়াশোনাও চালিয়ে যাচ্ছিলেন।

You might also like