Latest News

বিচারপতির নিরাপত্তারক্ষী পেটালেন টোটোচালককে, অবরোধে উত্তাল আরামবাগ

দ্য ওয়াল ব্যুরো : এক টোটোচালককে মারধরের ঘটনায় উত্তাল হয়ে উঠল আরামবাগ। অভিযোগের তির আরামবাগ মহকুমা আদালতের এক বিচারপতির নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে। এই ঘটনায় পুলিশের কাছে কোনও লিখিত অভিযোগ জমা না পড়লেও অভিযুক্তের শাস্তির দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভে সামিল হয়েছেন টোটোচালকরা। দীর্ঘক্ষণ সেই অবরোধের জেরে নাকাল হয়েছেন সাধারণ মানুষ।

জানা গিয়েছে, বুধবার আরামবাগ স্টেশন থেকে আদালতের দিকে যাওয়ার পথে স্টেশন রোড এলাকায় সাইড না পেয়ে হঠাৎ করেই ওই নিরাপত্তারক্ষী গাড়ি থেকে নেমে টোটোচালক শেখ সেলিমকে বেধড়ক মারধর করেন। এলোপাথাড়ি মারে মারাত্মক জখম হন টোটোচালক যুবক। তাকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এদিকে অভিযুক্ত নিরাপত্তারক্ষীর শাস্তির দাবিতে আরামবাগ নেতাজির স্কোয়ারে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান এলাকার টোটোচালকরা।

বিক্ষোভকারী টোটোচালকদের বক্তব্য, টোটোচালকদের ওপর এই অন্যায় অত্যাচার মেনে নেওয়া হবে না। যতক্ষণ না অভিযুক্ত গ্রেফতার হচ্ছেন, তাঁরা আরামবাগে টোটো চালাবেন না। যতক্ষণ না পুলিশ ওই অভিযুক্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছে, অবরোধ চলবে। তাঁদের দাবি, অভিযুক্ত নিরাপত্তারক্ষী এর আগেও একজন অনডিউটি সিভিকের ওপরে অত্যাচার করেছিলেন। সেই ঘটনায় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছিল। এখন তাঁরা দেখতে চান, সাধারণ মানুষের জন্যও পুলিশ-প্রশাসন কী ব্যবস্থা নিচ্ছে।

আরামবাগ থানার পুলিশ জানিয়েছে, আহত টোটোচালক হাসপাতালে ভর্তি রয়েছেন। এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ তাদের পক্ষ থেকে থানায় জমা পড়েনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত যেই হোন, আইন আইনের পথেই চলবে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেবে পুলিশ।

You might also like