Latest News

বিজেপি ছাড়লেন টলিউডের বনি, প্রেমিকার পথে তৃণমূলেই কি আসছেন তিনিও?

দ্য ওয়াল ব্যুরো: একুশের বিধানসভা নির্বাচনের আগে দলে দলে বিজেপিতে যোগ দেওয়ার যে হিড়িক শুরু হয়েছিল, তাতেই সামিল হয়েছিলেন টলিউড অভিনেতা বনি সেনগুপ্তও। তাঁর প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় এবং মা পিয়া সেনগুপ্ত তৃণমূলে এলেও বনি গিয়েছিলেন গেরুয়া শিবিরের ছাতার তলায়। তবে ভোটের ফলপ্রকাশের পরেই উল্টোস্রোত দেখা দিয়েছিল। অনেকেই বিজেপির হাত ছেড়ে ফের চলে এসেছিলেন তৃণমূলে। বনি তাঁদের মতো দলবদল করলেন না। বেরিয়ে এলেন বিজেপি থেকে।

সোমবার বিকেলে বিজেপি ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করেছে বনি সেনগুপ্ত। টুইটারে তিনি লিখেছেন, আজ থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। এই দলের নেতারা যা কথা দিয়েছিলেন তা রাখতে ব্যর্থ হয়েছেন। আমি এর কোনও উন্নতি দেখতে পাচ্ছি না। পশ্চিমবঙ্গের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য যেভাবে কাজ করা কথা দিয়েছিল বিজেপি, সেখানে কোনও সম্ভাবনা আর দেখা যাচ্ছে  না।

বনি সেনগুপ্তর এই সিদ্ধান্তে গেরুয়া শিবিরে ভাঙন আরও একবার সামনে চলে এল। ভোটে হেরে যাওয়ার পর থেকেই একে একে দল ছেড়েছেন বিজেপির অনেক হেভিওয়েটরা। বিধায়ক সংখ্যা ৭৭ থেকে কমে দাঁড়িয়েছে ৭০-এ। তারপরেও বিতর্ক থামেনি। অন্তর্কলহে জেরবার পদ্মশিবিরে সম্প্রতি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে যেতে দেখা গেছে অনেক বিধায়ককে। দলের মধ্যে এই বিদ্রোহ নিয়ে যখন অস্বস্তিতে নেতারা, তখন আরও এক ধাক্কা এল টলিউড অভিনেতার হাত ধরে। বিজেপি ছাড়লেন বনি। এখন দেখার প্রেমিকার মতোই তৃণমূলে তিনিও যোগ দেন কিনা।

যদিও সূত্রের খবর, আপাতত অভিনয়েই ফোকাস করতে চান বনি সেনগুপ্ত। আগেই তাঁর মা জানিয়েছিলেন বিজেপি ছেড়ে দেওয়ার কথা নেতৃত্বকে বনি জানিয়ে দিয়েছেন। তবে অফিসিয়ালি বনি পদ্ম শিবির থেকে বেরিয়ে এলেন সোমবার।

You might also like