Latest News

স্ত্রীকে মারধর করেন রাণাঘাটের তৃণমূল নেতা, অভিযোগ নেয়নি পুলিশ

দ্য ওয়াল ব্যুরো,নদিয়া: স্ত্রীকে (wife beaten) মারধর ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠল নদিয়ার (Nadia) রানাঘাট সাংগঠনিক জেলার তৃণমূল (TMCP) ছাত্র পরিষদের সভাপতির বিরুদ্ধে। অভিযুক্ত নেতার নাম রাকেশ পাড়ুই। বর্তমানে তিনি নদিয়ার হরিণঘাটা পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

অভিযোগ, গত কয়েক মাস ধরে রাকেশ পাড়ুই ও তাঁর পরিবার রাকেশের স্ত্রী শ্রাবণী পাড়ুই দাসকে মারধর করেন, মেরে ফেলার হুমকি দিতে থাকেন। বিষয়টি নিয়ে হরিণঘাটা থানার দ্বারস্থ হলেও থানা কোন কেস নেয়নি বলেই অভিযোগ। এমনকি তাঁর সন্তানকেও মায়ের কাছে আসতে দেওয়া হচ্ছে না।

কয়েকদিন আগে রাকেশ পাড়ুইয়ের সম্পর্কে কিছু অভিযোগ করে একটি ভিডিও বানান শ্রাবণীর দিদি। সেখানে তিনি জানান, রাকেশ তাঁদের পরিবারের কাছ থেকে অনেক টাকা নিয়েছেন। তাঁর বোনকে প্রায়ই মারধর করেন।

তিনি এ ও জানান, তাঁকে সামনে রেখে আরও অনেকের চাকরি করে দেওয়ার নামে টাকা তুলেছেন রাকেশ। সেই টাকা দিতে না পারার জন্য জেলও খাটতে হয়েছে শ্রাবণীর দিদিকে।

পুলিশ কেস না নেওয়াই কোর্টের দ্বারস্থ হয়েছেন শ্রাবণীর পরিবার। যদিও রাকেশ জানিয়েছেন, তাঁর স্ত্রীকে ভুল বুঝিয়ে এই সব করানো হচ্ছে। সবটাই চক্রান্ত।

জেলে থাকতে ভয় নেই, সামাজিক সম্মান টানাটানিরই ভয়: ফিরহাদ হাকিম

You might also like