Latest News

জব কার্ডের মাইনে দেওয়ার নামে বৃদ্ধার দু’লাখ টাকা নয়ছয়! হাঁসখালিতে অভিযুক্ত তৃণমূল কর্মী

দ্য ওয়াল ব্যুরো: ফের টাকা নয়ছয় করার ঘটনায় নাম জড়াল তৃণমূলের (TMC worker cheated), তাও আবার হাঁসখালিতে। যেই এলাকা কয়েকমাস আগেই উত্তপ্ত হয়ে উঠেছিল নাবালিকা ধর্ষণের ঘটনায়, সেখানে ফের খবরের শিরোনামে উঠে এল শাসকদল তৃণমূল।

অভিযোগ, ১০০ দিনের কাজের জব কার্ডের টাকা পাইয়ে দেওয়ার নাম করে এক অসহায় মহিলার টাকা হাতিয়ে নিয়েছে অসিত বিশ্বাস নামে হাঁসখালির সেই তৃণমূল কর্মী (TMC worker cheated)। যদিও নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ওই ব্যক্তি।

বাড়িতে ফিঙ্গারপ্রিন্ট মেশিন এনে ব্যাঙ্ক থেকে কয়েক দফায় দু’লক্ষ একহাজার টাকা তুলে নেওয়ার অভিযোগ উঠেছে অসিত বিশ্বাসের বিরুদ্ধে। নদিয়ার হাঁসখালি থানার সনাতনপুর আটি গ্রামের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রতারিত বৃদ্ধার নাম যশোদা দত্ত। এই ঘটনায় সোমবার হাঁসখালী থানায় প্রতারণা ও বিশ্বাসভঙ্গের অভিযোগ দায়ের করেন সেই মহিলা।

আরও পড়ুন: হাসপাতালের পুরনো আউটডোর যেন ‘ভূতুড়ে বাড়ি’! রাতে বসছে জুয়ার আসর, মদের ঠেক

এই বিষয়ে তৃণমূলকে তীব্র কটাক্ষ করেছে বিজেপি। স্থানীয় বিজেপি নেতা রঞ্জন বৈদ্যের দাবি, এর আগেও অসিত বিশ্বাসের বিরুদ্ধে এমন প্রতারণার অভিযোগ উঠেছিল। যদিও তৃণমূল নেতা চঞ্চল বিশ্বাস বলেছেন, এই ধরনের কাজকে তাঁরা সমর্থন করেন না। আইন আইনের পথেই চলবে। তাঁরা ওই অসহায় মহিলার সঙ্গেই আছেন বলে জানান তিনি।

এদিকে, অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ। তবে এখনও এই ঘটনায় অভিযুক্ত তৃণমূল কর্মী গ্রেফতার হয়নি।

You might also like