Latest News

ত্রিপুরা-কাণ্ড নিয়ে অমিত শাহর দফতরের বাইরে বিক্ষোভ তৃণমূলের, দেখা করেননি মন্ত্রী

দ্য ওয়াল ব্যুরো: গতকাল ত্রিপুরায় ধুন্ধুমার কাণ্ডের পরেই তৃণমূল (TMC) জানিয়েছিল, আজ যত দ্রুত সম্ভব দিল্লি পৌঁছবেন দলীয় নেতৃত্ব। সেই মতোই কল্যাণ বন্দ্যোপাধ্যায়, সৌগত রায়-সহ দলের সাংসদরা আজ, সোমবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দফতরে পৌঁছে যান (MHA)। আগে থেকে এ বিষয়ে সময়ও চাওয়া হয়েছিল। কিন্তু অমিত শাহ দেখা করতে পারবেন না বলে জানিয়ে দেন। এর পরেই তৃণমূলের সদস্যরা ধরনা দেওয়া শুরু করে। এদিন দেখা যায়, যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষকে ত্রিপুরায় গ্রেফতারের প্রতিবাদে তৃণমূলের প্রবীণ সাংসদরা বিক্ষোভ দেখাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর দফতরের বাইরে।

আজই দিল্লি যাচ্ছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তার আগে তৃণমূলের সংসদীয় কমিটি ত্রিপুরা ইস্যু নিয়ে দিল্লির হাওয়া গরম করছে বলেই মনে করছেন অনেকে।

তৃণমূলের অভিযোগ, বিনা কারণে ত্রিপুরায় গ্রেফতার করা হয়েছে তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষকে। তাঁর বিরুদ্ধে ৩০৭ নং ধারায় কেস দেওয়া হয়েছে। প্রাণনাশের চেষ্টার অভিযোগ আনা হয়েছে তৃণমূলের যুব নেত্রীর বিরুদ্ধে।

‘জটায়ুকে দেখে একেনবাবু লিখিনি’, জানালেন স্রষ্টা! এবার বড়পর্দায় আসছেন একেন

রবিবার দুপুরে তৃণমূল নেত্রী সায়নীকে আগরতলার থানায় ডেকে জেরা করে গ্রেফতার করার সময় থেকেই বিজেপি থানায় ঢুকে হামলা চালিয়েছে বলে দাবি তৃণমূলের। থানার বাইরে লাঠি হাতে, হেলমেট পরে বিজেপির দুষ্কৃতীরা জমায়েত করেছে বলেও অভিযোগ করা হয়। পোস্ট করা হয় রক্তাক্ত তৃণমূল কর্মীর ভিডিও।ঘটনার সূত্রপাত অবশ্য শনিবার। ওইদিন সন্ধে সওয়া সাতটা নাগাদ আশ্রম চৌমহনী দিয়ে যাচ্ছিলেন সায়নী ঘোষ। ওই সময় সেখানে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভা চলছিল। অভিযোগ সাদা স্করপিওতে চড়ে সায়নীরা ধেয়ে আসে বিপ্লব দেবের সভার দিকে। এতে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বিঘ্নিত হয়েছে। আবার হিট অ্যান্ড রানের অভিযোগও আনা হয়।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like