Latest News

গোয়ায় তৃণমূল পার্টি অফিসে হুজ্জুতি, নিরাপত্তারক্ষীদের মারধরের অভিযোগ

দ্য ওয়াল ব্যুরো: গোয়ার পানাজিতে তৃণমূলের পার্টি অফিসে হামলা, হুজ্জুতি হয়েছে বলে অভিযোগ। বাংলার শাসকদল ইতিমধ্যেই গোটা ঘটনা নির্বাচন কমিশন ও স্থানীয় পুলিশকে জানিয়েছে। তৃণমূলের অভিযোগ, শনিবার দুপুরে একদল লোক হঠাৎই গোয়া তৃণমূলের রাজ্য কার্যালয়ে ঢুকে পড়ে। তারপর চলে হুজ্জুতি।

বাধা দিতে গেলে পার্টি অফিসের নিরাপত্তারক্ষীদেরও মারধর করা হয় বলে অভিযোগ তৃণমূলের। অভিযোগপত্রে কোনও নির্দিষ্ট রাজনৈতিক দলের বিরুদ্ধে অভিযোগ না করলেও তৃণমূলের বক্তব্য, এর নেপথ্যে রয়েছে গোয়ার শাসকদল বিজেপি-ই।

গোয়া তৃণমূলের দফতরে নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সম্বলিত পোস্টার, ব্যানারও ছেঁড়া হয়েছে বলে অভিযোগ তৃণমূলের। তৃণমূলের মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় বলেছেন, বিজেপি যে ভয় পেয়েছে এই ঘটনা তারই প্রমাণ।

এর আগে অক্টোবর মাসের ২৭ তারিখ মমতা বন্দ্যোপাধ্যায় যখন এই পর্বে প্রথম গোয়া সফরে গিয়েছিলেন তখনও দক্ষিণ গোয়ার বিভিন্ন জায়গায় তৃণমূলের হোর্ডিং ছেঁড়া, মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিতে কালি লাগানোর ঘটনা ঘটেছিল। সেইসময়েও বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছিল তৃণমূল। ভোট পর্বে ফের উত্তপ্ত হল পশ্চিম উপকূলের ছোট্ট রাজ্যটি।

 

You might also like