Latest News

পুজো উদ্বোধনে তৃণমূল নেতাদের কনুই-যুদ্ধ, কাঁচি হাতে হতভম্ভ সুদীপ

দ্য ওয়াল ব্যুরো: পুজো উদ্বোধন (Durga Puja Inaguration) হবে। ফিতের সামনে কাঁচি হাতে দাঁড়িয়ে উত্তর কলকাতার তৃণমূল সাংসদ (TMC MP) সুদীপ বন্দ্যোপাধ্যায় (Sudip Bandyopadhyay)। ঠিক তার পাশে জোড়াসাঁকোর তৃণমূল বিধায়ক বিবেক গুপ্ত (Vivek Gupta) । আর বিবেকের পাশে প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর স্বামী তথা দীর্ঘদিনের তৃণমূল নেতা সঞ্জয় বক্সী (Sanjay Bakshi)। কিন্তু ফিতে কাটার আগের মুহূর্তে বিবেক এবং সঞ্জয় যে কাণ্ড বাঁধালেন সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়াতে বেশি সময় নিল না।

একটি ফুটেজে দেখা যাচ্ছে সুদীপ বন্দ্যোপাধ্যায় ফিতের কাছে কাঁচি নিয়ে গিয়ে থমকে যান। তখন বিবেক ঠেলছেন সঞ্জয় বক্সীকে। আবার সঞ্জয় কনুই দিয়ে ঠেলছেন বিধায়ককে। এই ঠেলাঠেলি (fight) নিয়ে শুরু হয়ে যায় বচসা।

ফিতের সামনে থেকে কাঁচি সরিয়ে নিয়ে সুদীপ দুজনকে থামানোর চেষ্টা করেন। পরে অবশ্য মিটে যায় সবটা। পুজো উদ্বোধন করেন সাংসদ। ঘটনাটি ঘটেছে চতুর্থীর সন্ধ্যায় পাথুরিয়াঘাটায়।

একুশের ভোটে স্মিতাকে টিকিট না দিয়ে বিবেককে দাঁড় করিয়েছিলেন দিদি। অনেকের মতে, তা নিয়ে বক্সী গোষ্ঠীর সঙ্গে একটা মন কষাকষি ছিলই। পুজো উদ্বোধনের ফ্রেমে জায়গা পাওয়া নিয়ে তারই রেশ দেখা গেল। যদিও তৃণমূল নেতাদের বক্তব্য, তেমন কিছুই হয়নি। সোশ্যাল মিডিয়ায় নিন্দুকরা রঙ চড়িয়ে এসব বলছে।

প্রাথমিকে চাকরি পাওয়ার লোভে ৬ লক্ষ টাকা ঘুষ, প্রতারিত হয়ে আত্মঘাতী মুর্শিদাবাদের যুবক

You might also like