Latest News

নওদায় তৃণমূল নেতা খুনে গ্রেফতার ১, ধৃতের নাম নেই এফআইআরে

দ্য ওয়াল ব্যুরো, মুর্শিদাবাদ: বৃহস্পতিবার ভরসন্ধেয় নদিয়ার দাপুটে তৃণমূল নেতা (TMC leader) মতিরুল বিশ্বাস খুনের ঘটনায় গ্রেফতার হল এক অভিযুক্ত। ধৃতের নাম ইসরাফিল শেখ। শুক্রবার গভীর রাতে অভিযুক্তকে নদিয়ার নারায়ণপুর ভাটা সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার (arrest) করেছে পুলিশ।

জানা গেছে, নিহতের রক্ষীর অভিযোগের ভিত্তিতেই ধৃতের খোঁজে তল্লাশি শুরু হয়েছিল। এরপর শুক্রবার রাতে মুর্শিদাবাদের নওদা (Naoda) থানা ও নদিয়ার থানারপাড়া থানার পুলিশের যৌথ উদ্যোগে অভিযুক্ত ইসরাফিল শেখকে পাকড়াও করা হয়। তবে জানা গেছে, নিহতের স্ত্রী’র দায়ের করা এফআইআরের তালিকায় নাম নেই অভিযুক্তের।

শনিবার সকালে অভিযুক্ত ইসরাফিলকে বহরমপুর জেলা আদালতে তোলা হয়। সেখানে ধৃতের দশদিনের পুলিশি হেফাজত চেয়ে আবেদন জানানো হয়। এর পাশাপাশি ঘটনার তদন্তও শুরু করেছে নওদা থানার পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নওদার মহম্মদপুর এলাকা থেকে মোটরবাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন মতিরুল। পিছনের সিটে বসেছিলেন নিরাপত্তারক্ষী। এমন সময় শিবনগর প্রাথমিক বিদ্যালয়ের কাছে মতিরুলের মোটরবাইক লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। এরপর তাঁকে লক্ষ্য করে গুলিও চালানো হয়। তাঁকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় মতিরুলের।

রাজ্যে ফের কমল তাপমাত্রা, জাঁকিয়ে শীত পড়বে গোটা বাংলায়

You might also like