Latest News

সন্দেশখালির তৃণমূল নেতাকে লক্ষ্য করে চলল গুলি! ঘুমের মধ্যেই লুটিয়ে পড়লেন মৃত্যুর কোলে

দ্য ওয়াল ব্যুরো: রাতের অন্ধকারে খুন হয়ে গেলেন এক তৃণমূল নেতা (TMC Leader Murder)। ঘুমের মধ্যেই তাঁকে লক্ষ্য করে চলল কয়েক রাউন্ড গুলি। জালনা দিয়ে গুলি চালিয়েছে বলে অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে (Sandeshkhali)।

পুলিশ সূত্রে খবর, নিহত তৃণমূল নেতা সন্দেশখালির দু’নম্বর ব্লকের দাউদপুর গ্রাম পঞ্চায়েতের জ্যোতিষপুর গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি এই গ্রামের প্রাক্তন বুথ সভাপতি ছিলেন, বর্তমানে এনআরজিএস-এর সুপারভাইজার হিসেবে কাজ করতেন। মৃত প্রদীপ নায়েকের বয়স ৪৫।

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাত দেড়টা নাগাদ বাড়ির জানালা দিয়ে গুলি করে খুন করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। গুলি লাগে কানে ও চোয়ালে। গুলির শব্দে এলাকাবাসীরা এসে দেখেন এই কাণ্ড। তৎক্ষনাৎ প্রদীপকে বসিরহাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়।

তবে কী কারণে এমন খুনের ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। রাজনৈতিক প্রতিহিংসা না এই খুনের পেছনে ছিল অন্য কোন কারণ? সবটাই খতিয়ে দেখছে সন্দেশখালি থানার পুলিশ।

ত্রিপুরায় জামানত জব্দ তৃণমূলের, অঙ্ক বদলানোর ভোটও পায়নি জোড়াফুল

You might also like