Latest News

তৃণমূল অঞ্চল সভাপতিকে লক্ষ্য করে চলল গুলি! উত্তেজনা দিনহাটায়

দ্য ওয়াল ব্যুরো, কোচবিহার: তৃণমূলের অঞ্চল সভাপতিকে লক্ষ্য করে গুলি (TMC Leader Attacked)! রবিবারে উত্তেজনা দিনহাটার (Dinhata) ১ নম্বর ব্লকে।

সেখানে গীতালদহ ১ পঞ্চায়েত এলাকায় তৃণমূলের অঞ্চল সভাপতি মাহফুজুর রহমানের বাড়ি। তিনি এদিন আশাকর্মী ও অঙ্গনওয়াড়ি কর্মীদের বৈঠকে যোগ দিতে গিয়েছিলেন। বৈঠক সেরে বাড়ি ফেরার পথে এলাকার কয়েকজন পুরুষ ও মহিলা তাঁর উপর লাঠিসোটা নিয়ে চড়াও হন। কোনওরকমে তাদের হাত থেকে বেঁচে বাড়ি ফেরেন মাহফুজুর। এই খবর পেয়ে বাড়িতে পৌঁছে ছিলেন তাঁর সমর্থকরা। সেই সময় মাহফুজুর রহমান বাড়ির পিছনের গেট খুলতে গেলে তাকে লক্ষ্য করে প্রায় ৩-৪ রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ। অল্পের জন্য প্রাণে বেঁচে যান মাহফুজুর।

এই ঘটনার পিছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা উঠে আসছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দল থেকে বহিষ্কৃত করা হয়েছে গীতলদহ-১ এর প্রাক্তন প্রধান আবু আল আজাদকে। তাঁকে বহিষ্কারের কয়েক ঘণ্টার মধ্যেই আক্রান্ত হন অঞ্চল সভাপতি মাফুজুর রহমান। অনেক দিন ধরে আবু আল আজাদ ও মাফুজুর রহমানের মধ্যে দ্বন্দ্ব চলছে বলে খরব। তাই এই ঘটনাকে গোষ্ঠীদ্বন্দ্বের জের বলেই মনে করা হচ্ছে।

চার বছরের শিশুকে মেরে হাঁটু ভেঙে দিল শিক্ষিকা! বানান ভুল করার নির্মম ‘শাস্তি’ জলপাইগুড়িতে

আক্রান্ত মাহফুজুরের অভিযোগ, তিনি এদিন এক কর্মীর বাইকে চলে বাড়ির ফিরছিলেন। ধান মাঠের পাশ থেকে বাড়ি ফেরার সময় হাফেজ আলি, কুদ্দুস হক নামে দুই ব্যক্তি ও তাদের পরিবারের মহিলারা লাঠি নিয়ে তাঁর উপর চড়াও হয়েছিল। সেই সময় কয়েকজনের মদতেই তিনি সেখান থেকে বেরিয়ে বাড়ি ফেরেন। এরপরেই তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। স্থানীয় সূত্রে খবর, হাফেজ আলি ও কুদ্দুস আবু আল আজাদের অনুগামী।

মাহফুজুর রহমানের দাবি, যারা তাঁর উপর আক্রমণ করেছে, তারা সকলেই সমাজবিরোধী। তৃণমূলের সঙ্গে তাদের কোনও সম্পর্ক নেই। তিনি বিষয়টি দলের উচ্চ নেতৃত্ব এবং বিধায়ককে বিষয়টি জানিয়েছেন।

এ বিষয়ে গীতালদহ ১ গ্রাম পঞ্চায়েত প্রাক্তন প্রধান তৃণমূল নেতা আবুয়াল আজাদের দাবি, গীতালদহ ১ অঞ্চল সভাপতি মাহফুজুর রহমানের উপর কে বা কারা গুলি চালিয়েছে তা জানা নেই।

অঞ্চল সভাপতি যাদের নামে অভিযোগ করেছেন, তারা সকলেই পলাতক। তাদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

You might also like