Latest News

Basanti: তৃণমূল নেতা গ্রেফতার বন্দুক সহ, বোমা বিস্ফোরণের পর তল্লাশি অভিযান বাসন্তীতে

দ্য ওয়াল ব্যুরো: বাসন্তীতে (Basanti) বোমা বিস্ফোরণের ঘটনায় নড়েচড়ে বসেছিল পুলিশ প্রশাসন। তৃণমূল কর্মীর মৃত্যুকে কেন্দ্র করে চাপা উত্তেজনা আছে এলাকায়। সেই রেশ কাটতে না কাটতেই ফের এলাকায় আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। তৃণমূল কংগ্রেসের (TMC) অঞ্চল সভাপতির বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হল। যা ঘিরে অস্বস্তিতে পড়েছে শাসক দল।

উল্লেখ্য গত মঙ্গলবার বাসন্তী ব্লকের ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের ১১ সর্দার পাড়ার একটি বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। বাড়ির মধ্যে বোমা মজুত ছিল। ঘটনায় মৃত্যু হয়েছিল ফারুক সর্দার নাম এক তৃণমূল কর্মীর।

অন্যদিকে, বগটুইয়ের ঘটনার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কড়া নির্দেশ দিয়েছিলেন যে রাজ্যজুড়ে তল্লাশি অভিযান চালিয়ে বোমা-আগ্নেয়াস্ত্র উদ্ধার করার। তারপরই নড়েচড়ে বসে পুলিশ। কয়েকদিনে রাজ্যের বেশ কিছু জায়গা থেকে ব্যাপক বোমা-আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়। গ্রেফতারও হয়।

তারমধ্যেই ঘটে যায় বাসন্তীর বোমা বিস্ফোরণের ঘটনা। শুক্রবার বাসন্তী থানার পুলিশ শুক্রবার দিনরাত বিভিন্ন দুষ্কৃতীদের বিরুদ্ধে তল্লাশি অভিযান চালায়। তল্লাশি অভিযানে বেশ কিছু দুষ্কৃতী ও বিভিন্ন কেসে জড়িত আসামিদের গ্রেফতারও করা হয় বলে পুলিশ সূত্রে খবর। ধৃতদের কাছ থেকে অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুত্র জানা গিয়েছে, শুক্রবার রাত ১১ টা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে বাসন্তী থানার আইসির নেতৃত্বে বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী উত্তর মোকামবেড়িয়ার সর্দার পাড়া এলাকায় তল্লাশি অভিযান চালায়। সেখান থেকেই বাসন্তী ব্লকের উত্তর মোকামবেড়িয়ার তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি দিলীপ সর্দার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি ধৃতের বাড়িতে তল্লাশি চালিয়ে ১ টি বড় একনলা বন্দুক ও ১০ রাউন্ড গুলি উদ্ধার হয়। ধৃতদের আজ আলিপুর আদালতে তোলা হবে।

রানাঘাটের বৃদ্ধাশ্রমে লাভ থ্রিলার, প্রপোজ-রিফিউজ-বিয়ে, যেন সিনেমা!

You might also like