Latest News

তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি! গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত নদিয়া

দ্য ওয়াল ব্যুরো, নদিয়া: তৃণমূল নেতাকে খুনের চেষ্টায় গুলি চলল নদিয়ার (Nadia Fire) থানারপাড়ার পিয়ারপুরে। শনিবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত এলাকা। গুলিবিদ্ধ অবস্থায় তৃণমূল নেতা (TMC Leader) হাসিবুল মণ্ডলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ন’জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

জানা গেছে, হাসিবুল ছিলেন প্রাক্তন প্রাক্তন পঞ্চায়েত সদস্য। তিনি থাকেন নদিয়ার করিমপুরের ২ নম্বর ব্লকের থানারপাড়া থানার পিয়ারপুরে। স্থানীয়দের অনুমান, গোষ্ঠীকোন্দলের জেরেই ঘটনা ঘটেছে।

স্থানীয়দের দাবি, এই ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারেন প্রাক্তন পঞ্চায়েত প্রধান। থানারপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। জানা গেছে, প্রাক্তন পঞ্চায়েত প্রধানের বাড়ি তল্লাশি চালিয়ে একটি নাইন এম এম পিস্তল উদ্ধার হয়েছে। তবে এই পিস্তল থেকেই হাসিবুলের দিকে গুলি ছোড়া হয়েছিল কিনা তা এখনও জানা যায়নি।

স্থানীয় সূত্রের খবর, এই এলাকার এক গণসাক্ষর কর্মসূচিকে কেন্দ্র করে বচসার সূত্রপাত। অভিযোগ উঠেছিল এই কর্মসূচিতে সই কারচুপি করা হচ্ছে। যা নিয়ে সেই সময় দুই পক্ষের মধ্যে গন্ডগোল বাধে। সেই থেকেই এদিনের ঘটনা।

যদিও এই হামলার পিছনে ঠিক কী কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। হামলার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে এখনও পর্যন্ত ন’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে রয়েছেন ওই পঞ্চায়েতের প্রাক্তন প্রধানও।

হিমালয়ের দুর্গম পথে অভিযান! ট্রেল পাস জয় করে বাড়ি ফিরলেন আসানসোলের ৫ পর্বতারোহী

You might also like